Opu Hasnat

আজ ২১ এপ্রিল শনিবার ২০১৮,

ব্রেকিং নিউজ

আজ ১৯ মার্চ ২০১৮, দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৯ মার্চ ২০১৮, দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : বাড়িতে কোনও বিবাদ অতিরিক্ত বাড়তে পারে, বুদ্ধির ভুলের জন্য কোনও চাপ আসতে পারে। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট বাড়তে পারে। বুদ্ধির জোরে শত্রু জয় হতে পারে। ভাই বোনে সম্পত্তির ব্যপারে কোনও বিবাদ বাধতে। সম্মান নিয়ে টানা টানি হতে পারে। প্রেমের কোনও সম্পর্ক উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। তবে আজ কোনও ক্ষতির সম্ভাবনা রয়েছে। কোমড়ের কোনও যন্ত্রণা বাড়তে পারে।

বৃষ : কাজের দিকে কোনও ভুল কাজের জন্য অপমানিত হতে পারে। গান বাজনা আগ্রহ বৃদ্ধি হতে পারে। পড়াশুনার জন্য মনে ভয় ভাব থাকবে। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে কোনও ঋণ গ্রহণ হতে পারে। সম্পত্তি কেনা বেচার ভাল দিন। আজ আপনার দ্বারা কেউ আঘাত পেতে পারে। ব্যবসা বাড়তি লাভের জন্য মনে আনন্দ লাভ। চাকুরীর স্থানে সুনাম বাড়তে পারে। ডাক্তারের জন্য খরচ বাড়তে পারে। কানের কোনও রোগ বাড়তে পারে।

মিথুন : কোনও কারণে শরীরে উদ্বেগ বৃদ্ধি হতে পারে। সমাজে কোনও কারণে প্রতিষ্ঠিত হতে পারেন। সরকারি কর্মচারীদের জন্য সময়টা একটু খারাপ। মায়ের শরীর নিয়ে ব্যস্ত হতে পারেন।  সপ্তাহের প্রথম দিকে কোনও বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে। বাড়িতে কোনও আত্মীয়র শত্রুতার জন্য স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসার দিকে ফল ভাল হবে না, তবে শেষের দিকে একটু সুবিধার হওয়ার যোগ। বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডাকতে পারে। সন্তানের জন্য ডাক্তারের খরচ বাড়তে চলছে। পুলিশের কাজের দিকে উন্নতির সম্ভাবনা। চাকুরীর জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে।

কর্কট : রাজনীতির লোকেদের জন্য কোনও চাপ বাড়তে পারে। আজ রাগের মাত্রা বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে ভাল ফল পাবেন না। চাকুরীর স্থানে কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। পিতার শরীর নিয়ে  চিন্তা ও খরচ বাড়বে। নিজের মতে চলবার জন্য বাড়িতে বিবাদ হতে পারে। শরীরের দিকে নজর দিন, শরীর খারাপের সম্ভাবনা। পিতার সঙ্গে কোনও ব্যবসার আলোচনা হতে পারে। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে।

সিংহ : গবেষণার জন্য দিনটি খুব ভাল। ব্যবসার দিকে বাড়তি লাভ আসতে পারে। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করুন। বাড়ির কোনও কাজের জন্য ঋণ গ্রহণ হতে পারে। বাড়িতে কোনও ভ্রমণের আলোচনা হতে পারে। আজ কোনও লোকের উপকার করতে গিয়ে সুনাম পাবেন। তবে ব্যবসার দিকে একটু বাধা আসতে পারে। দুপুরের পরে বাড়তি কোনও ব্যবসা থেকে লাভ পেতে পারেন। দূরের কোনও অতিথি আসতে পারে।

কন্যা : কাজের দিকে কোনও নতুন আলোচনা হতে পারে। ভাল কাজ করে আজ সুনাম পেতে পারেন। নতুন কোনও বন্ধু পেতে পারেন। ব্যবসার দিকে কাজের চাপ বাড়তে পারে। প্রেমের জন্য কোনও অশান্তি বৃদ্ধি হতে পারে। অসৎ লোক থেকে সাবধান থাকুন। রোগ থেকে মুক্তি লাভ হবে। কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান থাকুন। ব্যবসার দিকে সম্মান ও লাভ বাড়তে পারে। পেটের কোনও সমস্যার জন্য আজ কাজের ক্ষতি হতে পারে। নাক, কা‌ন, গলা নিয়ে কষ্ট বাড়তে পারে।

তুলা : প্রেমের ব্যপারে বিরহ বেদনা বাড়তে পারে। পুজা পাঠের জন্য খরচ বৃদ্ধির সম্ভাবনা। প্রিয়জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। পড়াশুনার দিকে কোনও উচ্চব্যক্তির সাহায্য পাবেন। বুদ্ধির জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। আজ সাকাল থেকে দাতের যন্ত্রণা তে কষ্ট পেতে পারেন। ব্যবসার দিকে কোনও শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের জন্য মনে আজ খুব ভাল আনন্দ থাকবে।বাড়িতে অনেক অতিথি আসতে পারে। পিতার সঙ্গে কোনও দরকারি বিষয়  আলোচনা হতে পারে।

বৃশ্চিক : পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। অপরকে আজ বিশ্বাস করতে পারেন। সম্মান ও পতিপত্তি বাড়তে পারে। চেষ্টা না করলে ব্যবসায় কোনও রূপ সফলতা পাবেন না। স্ত্রীর সঙ্গে কোনও অশান্তি দিয়ে সপ্তাহটি শুরু হতে পারে। বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি ভাব থাকবে। গুরুজনের জন্য শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। পরিবারের কোনও কাজের ব্যপারে মা-বাবার সঙ্গে বিবাদ হতে পারে। বাড়তি টাকা খরচের ব্যপারে চিন্তা বৃদ্ধির যোগ। আত্মীয়র সঙ্গে কোনও দূরে ভ্রমণের আলোচনা হবে। কোনও মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। গবেষণাতে উন্নতির সুযোগ আসতে পারে।

ধনু : অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি হতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারে। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত আসতে পারে। সবান্দব ভ্রমণ যোগ। শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে। পড়াশুনার জন্য ভাল সুযোগ আসতে পারে। প্রথম দিকে কোনও শত্রুর কারণে বাড়িতে অশান্তি বৃদ্ধির সম্ভাবনা। প্রিয়জনের বাজে ব্যবহারের জন্য মন কষ্ট। বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। মধ্যভাগে কোন ব্যবসাদারের সঙ্গে অর্থ নিয়ে তর্ক হতে পারে। বাড়িতে কোনও অতিথি ব্যপারে খরচ বৃদ্ধি  হতে পারে। জমি ক্রয় বিক্রয় নিয়ে আইনির ব্যবস্থা নিতে হতে পারে।

মকর : লোকের কাছে আলোচনার পাত্র হতে পারেন। আজ কোনও নতুন কাজের জন্য মনে ভীতি সঞ্চার হতে পারে। ব্যবসার দিকে সময় ভাল নয়। ভাল কাজের দিকে বাধা আসতে পারে। পড়াশুনার জন্য সুযোগ মিলতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে। কোনও উপহার পেতে পারেন আজ। শরীরের দিকে কোনও কষ্ট  বাড়তে পারে। স্ত্রীর জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারেন। বাড়তি কোনও খরচ হতে পারে। লেখা পড়ার দিকে চাপ বাড়তে পারে।

কুম্ভ : ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্তে থাকবে। নতুন কোনও কর্মের যোগাযোগ হতে পারে। কাজের জন্য বিদেশে যাবার সুযোগ আসতে পারে। সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ আসতে পারে। প্রেম প্রণয়ে জটিলতা নিয়ে বাড়িতে কোনও বিবাদ বাধতে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। শত্রুর ব্যপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাল ভাবে চিন্তা করুণ। প্রিয়জনের শরীর খারাপ থাকার জন্য মন কষ্ট। পিতা-মাতার সঙ্গে কোনও তীর্থ ভ্রমণের আলোচনা হতে পারে।

মীন : সপ্তাহের প্রথম দিকে আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। আত্মসংযমী না হতে পারলে সমস্যা হতে পারে। থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়। ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। সপ্তাহের প্রথাভাগে ব্যবসার দিকে কোনও চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। শরীরের কোনও অংশে আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ আনতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। অভিনয় নিয়ে যারা কাজ করেন তাদের জন্য ভাল সময়। ব্যবসার দিকে ভাল কাজের সুযোগ আসতে পারে। অর্থের ব্যপারে বাড়িতে কোনও চিন্তা বাড়তে পারে। দাঁতের কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে।