Opu Hasnat

আজ ২১ এপ্রিল শনিবার ২০১৮,

ব্রেকিং নিউজ

দামুড়হুদায় পুলিশের অভিযান ১০জন আটক, ইয়াবা উদ্ধার চুয়াডাঙ্গা

দামুড়হুদায় পুলিশের অভিযান ১০জন আটক, ইয়াবা উদ্ধার

দামুড়হুদা মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ২০পিচ ইয়াবাসহ ২জনসহ ১০জনকে আটক করেছে। শনিবার রাত ও রোববার সকালে দামুড়হুদা উপজেলার বিভিন্ন এলাকা থেকে এদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো আঃ লতিফ (২৫), লিটন (৩৫) রাজু (২২), জুলফিকার আলী (২৫), ইস্রাফিল (২৪), রশিদ (২১), মিজানুর রহমান (৪৫), নাইমুর রহমান (২০), রাইহান গাইন(৩২) ও মিরাজুল ইসলাম (২২)। আটককৃতদেরকে রোববার দুপুরে আদালতে সোর্পদ করা হয়েছে।
         
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আকরাম হোসেন জানান, দামুড়হুদা মডেল থানার এএসআই সবেদ আলী শনিবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিত্বে দামুড়হুদার সীমান্তবর্তী কুতুবপুর এলাকা থেকে দামুড়হুদার আটকবর গ্রামের বক্কর আলীর ছেলে লতিফ ও মদনা গ্রামের হাজী শফিউল্লা ওরফে রশিদের ছেলে লিটনকে ২০পিচ ইয়াবাসহ আটক করে।

একইরাতে এস আই তপন কুমার নন্দি, এ এস আই গফুর, এ এস আই সাজেদুল সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে চুয়াডাঙ্গার ডিঙ্গেদার আরজেত আলীর ছেলে রাজু (২২), পিটিআই মোড়ের শফিউদ্দীনের ছেলে জুলফিক্কার আলী (২৫), ডিঙ্গেদার সিরাজুল ইসলামের ছেলে ইস্রাফিল (২৪), চুয়াডাঙ্গা কেদারগঞ্জের মিজানুর রহমানের ছেলে রশিদ (২১), ছয়ঘরিয়া গ্রামের মৃত্যু আঃ রবের ছেলে মিজানুর রহমান (৪৫), দর্শনা আজিমপুরের শামিমের ছেলে নাইমুর রহমান হৃদয় (২০), দামুড়হুদার বুইচিতলা গ্রামের লালু গাইনের ছেলে রায়হান গাইন (৩২) ও দামুড়হুদার হুদাপাড়া গ্রামের ইজারুলের ছেলে সিরাজুল ইসলাম কে (২২) আটক করে। আটককৃতরা মাদক সেবন ও বিভিন্ন মামলার আসামি। আটককৃত দের রোববার বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।