Opu Hasnat

আজ ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার ২০১৮,

ব্রেকিং নিউজ

সুনামগঞ্জ পৌর উপ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চাইছেন যুবলীগের নেতাকর্মীরা সুনামগঞ্জ

সুনামগঞ্জ পৌর উপ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চাইছেন যুবলীগের নেতাকর্মীরা

সুনামগঞ্জ পৗরসভার দু’বারের সফল প্রয়াত মেয়র মরহুম আলহাজ আয়ূব বখত জগলুলের অকাল প্রয়ানে তার আপন ছোটভাই  উপ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী  নাদের বখতের পক্ষে ভোট চাইতে গনসংযোগ করছেন জেলা যুবলীগের নেতাকর্মীরা। 

শনিবার রাত ৮টায় সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপলের নেতৃত্বে জেলা যুবলীগ ও সদর উপজেলা যুবলীগের নেতাকর্মীরা শহরের ট্রাফিক পয়েন্টে, মধ্যবাজার  ও জগন্নাথবাড়ি রোডসহ শহরের বিভিনস্থানে ব্যবসায়ীদের কাছে গিয়ে আগামী ২৯ মার্চ নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন। 

এ সময় তার সাথে ছিলেন জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক বিশিষ্ঠ দানবীর আসাদুজ্জামান সেন্টু, পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সিনিয়র সদস্য বাবু সবুজ কান্তি দাস, সীতেশ তালুকদার মঞ্জু,এ্যাড. আজাদুল ইসলাম রতন, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল, সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম উকিল, পিন্টু বণিক, ছাত্রলীগ নেতা দিপংঙ্কর কান্তি দে ও পাভেল আহমদ প্রমুখ। 

জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য উত্তরসূরী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিক, মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও ডিজিটাল বাংলাদেশের প্রতিক নৌকার বিজয় সুনিশ্চিত করতে পৌরবাসীর প্রতি আহবান জানান। তিনি বলেন, অসাম্প্রদায়িকতার চেতনার শহর সুনামগঞ্জের মানুষ যেমন নৌকার আর্দশকে ধরে রাখতে বিগত নির্বাচনগুলোতে নৌকার কান্ডারী হিসেবে  ক্লিন ইমেজের প্রয়াত মেয়র আলহাজ আয়ূব বখত জগলুলকে বার বার মেয়র নিবার্চিত করেছিলেন। তিনি শহরকে একটি সন্ত্রাসমুক্ত, পরিচ্ছন আধুনিক শহর গড়তে নিরলসভাবে কাজ করে গিয়েছিলেন। কিন্তু তার অকাল প্রয়ানে পৌরবাসী আজ সেই উন্নয়নের ধারাকে সমুন্নত রাখতে আগামী ২৯ মার্চ উপ নির্বাচেন প্রয়াত মেয়রের  ছোট ভাই নাদের বখতে নৌকা প্রতিকে ভোট প্রদানের জন্য পৌর নাগরিকদের প্রতি আহবান জানান।