Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

আজ ১৬ মার্চ ২০১৮, দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৬ মার্চ ২০১৮, দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : রাস্তাঘাটে কোনও প্রকার ঝুঁকি নেবেন না। আজ ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। পারিবারিক ছোট খাটো সমস্যা থাকলে কেটে যাবে। গুরুজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি। আজ কোনও কারণে ব্যবসায় চাপ বৃদ্ধি হতে পারে। আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় জনের জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। আপনার উপর প্রতিবেশীর প্রকোপ থাকবে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

বৃষ : অতিরিক্ত কথার জন্য বিবাদ বাধতে পারে। আজ ব্যবসায় প্রচুর বাড়তি পরিশ্রম হতে পারে। প্রেমে আজ কোনরূপ জটিলতা হতে পারে। আজ ভ্রমণে হঠাৎ কোনও বাধা আসতে পারে। কোনও মূল্যবান দ্রব্য প্রাপ্তি হতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও ভাল কাজ হাতছারা হতে পারে। ব্যবসায় প্রতিযোগীতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের থেকে কষ্ট বাড়তে পারে। চাকুরীর জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশুনার জন্য খরচ বৃদ্ধি হতে পারে।

মিথুন : প্রিয় কোনও বস্তুর ক্ষতি হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরের ক্লান্তি বৃদ্ধি পাবে। আজ ব্যবসার  দিকে ভাল আয়ের যোগ আছে। প্রতিবাদী মনোভাবের জন্য চাকুরীর স্থানে জটিলতা থাকবে। একাধিক পথে আয় বাড়তে পারে। কোনও বাজে চিন্তার জন্য মনের চাপ বাড়তে পারে। ভাল কাজের জন্য কোনও উপহাস জুটতে পারে। কোনও সমস্যার সমাধান হতে পারে। কোনও রোগের থেকে উদ্ধার পেতে পারেন। অপরের উপকারে বিপদ বাড়তে পারে।

কর্কট : অর্থ ব্যপারে ভাল সুযোগ আসতে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্ছার দুরন্ত পনায় অস্থির হবেন।  অনেক দিন পর ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। ভক্তিমূলক কাজে মনোনয়ন ও তাতে শান্তি পাবেন। পারিবারিক ঝামেলায় মানসিক অবসাদ আসবে। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। বন্ধুর থেকে বদনাম বাড়তে পারে। 

সিংহ : একটু চেষ্টায় কাজের সাফল্য পেতে পারেন। অসৎ সঙ্গে পড়ে অর্থ নাশ হতে পারে। আজ সন্তানকে সহযোগিতা করতে পেরে মনে শান্তির উদয় হবে। আজ কাজের অগ্রগতি থেমে যেতে পারে। শরীরটা একটু খারাপ যেতে পারে। অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে কর্মে বিপত্তির যোগ। একটু সংযত থাকতে পারলে নিজের বাসনা পূরণ হতে পারে। স্নায়ুবিক কারণে কষ্ট পেতে পারেন। প্রেমে জটিলতা কেটে যেতে পারে। প্রতিবেশীর সঙ্গে বুঝে কথা বলুন।

কন্যা : ভাই ভাই বিবাদ থেকে আজ একটু সাবধান থাকা দরকার। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পেরে মনে দুঃখের ছায়া। চোখের সমস্যায় ভোগান্তির যোগ। উচ্চ শিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে। কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। দাম্পত্য জীবন সুখকর হলেও ক্লেশ থাকবে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তির সমস্যা।

তুলা : বাড়িতে কোনও প্রকার উৎপাত বাড়তে পারে। সকালের দিকে কোনও পেটের সমস্যা বৃদ্ধি পেতে পারে। ব্যবসার দিকে বাড়তি কোনও লাভ আসতে পারে। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। কোনও আশা পূরনের জন্য আনন্দ বাড়বে।  নীতির দিক দিয়ে কোনও কিছু ভুল হতে পারে। ব্যবসার দিকে একটু চাপ বৃদ্ধি পাবে। প্রিয়জনের থেকে স্নেহ পেতে পারেন। ডাক্তারের জন্য অর্থ ব্যয় বৃদ্ধি পাবে। আগুন থেকে সাবধানে থাকুন।

বৃশ্চিক : পাওনা কোনও অর্থ আদায় হতে পারে। কোনও আঘাতের জন্য নিরানন্দ হতে পারে। কর্মস্থানে কোনও বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা করুন। চাকুরীর স্থানে কোনও কাজের জন্য চাপ বাড়তে পারে। মাতার শরীর নিয়ে চিন্তা থাকবে।  অর্থ ব্যপারে একটু সুবিধা আসতে পারে। পাওনা আদায়ে জন্য মাথা গরম হওয়ার যোগ। ভাল সঙ্গে থাকার জন্য উন্নতি লাভ হবে। ভাই–বোন কোনও বিবাদ বাড়তে পারে। ব্যবসার ব্যপারে চিন্তা বাড়বে।

ধনু : সকালের দিকে বাড়তি কিছু ব্যবসার দিকে থেকে আয় আসতে পারে। ব্যবসার দিকে চুরির যোগ, সাবধানে থাকুন। প্রেমের জন্য কোনও যোগাযোগ আসতে পারে। সম্পত্তির ব্যপারে আইনি ব্যবস্থা। বাহিরের অশান্তি ঘাড়ে আসতে পারে। পেটের কোনও সমস্যা বৃদ্ধির সম্ভাবনা। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। ঠাকুরের কাজের জন্য দান করার জন্য আনন্দ পাবেন। প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে।

মকর : আজ কোনও কিছুই ভাল লাগবে না। জলপথে বিপদ আসতে পারে। ব্যবসার দিকে সাফল্য আসতে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ বৃদ্ধি পাবে। আজ কোনও জিনিষ চুরি হতে পারে। ব্যয় বৃদ্ধি হওয়ার জন্য সঞ্চয় ঠিক থাকবে না। সকাল দিকে কোনও বাহিরের ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে অতিরিক্ত লোভের কারণে বিপদ বাড়তে পারে। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্থ হতে হবে। বিবাহ বিষয়ে আলোচনা হতে পারে।

কুম্ভ : বাড়িতে অশান্তির জন্য মানসিক যন্ত্রণা বাড়তে পারে। ছোটখাটো রক্তপাতের সম্ভাবনা রয়েছে। ব্যবসার দিকে বাড়তি কোনও বিষয় আলোচনা হতে পারে। পিতার জন্য চিন্তা বাড়তে পারে। চাকুরীর স্থানে কোনও ব্যক্তির সঙ্গে তর্ক হতে পারে। অর্থ চাপ বাড়তে পারে।  মানসিক দিক দিয়ে একটু চঞ্চল ভাব থাকতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশুনার জন্য কোনও ভাল যোগাযোগ হতে পারে। গবেষণার দিকে আজ সাফল্য আসতে পারে। ব্যবসার দিকে চাপ বৃদ্ধি পাবে।

মীন : পড়াশুনার দিকে বিষণ্ণতা আসতে পারে। আজ একটু সাবধানে চলাফেরা করুন বিপদের সম্ভাবনা রয়েছে। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। চাকুরীর স্থানে আজ বেশী তর্ক না করাই ভাল হবে। কোনও ভুল কাজের জন্য অনুসূচনা হতে পারে। সকালের দিকে কোনও ভাল কাজে যাওয়া ঠিক হবে না। উচ্চব্যক্তির সঙ্গে বচসা হতে পারে। উত্তম কোনও কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি হতে পারে।