Opu Hasnat

আজ ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার ২০১৮,

ব্রেকিং নিউজ

অভিযোগ অস্বীকার করলেন শেখ হাফিজুর রহমান

লোহাগড়ায় এমপি’র বিরুদ্ধে মানববন্ধন নড়াইল

লোহাগড়ায় এমপি’র বিরুদ্ধে মানববন্ধন

নড়াইল-২ আসনের সংসদ সদস্য (এমপি) শেখ হাফিজুর রহমানের বিরুদ্ধে জুলুম, অত্যাচার, ভূমিদস্যুতার অভিযোগ এনেছেন এলাকাবাসী। এর প্রতিবাদে মঙ্গলবার (১৩ মার্চ) দুপুরে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে লিখিত বক্তব্য রাখেন কচুবাড়িয়া গ্রামের মৃত ইশারত শেখের ছেলে নৌবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল। 

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, ‘নড়াইল-২ আসনের সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান ও তার স্ত্রী নিলুফা ইয়াসমিন পরস্পর যোগসাজসে ২০১৫ সালে লোহাগড়া শহরের কচুবাড়িয়া মৌজায় একটি গরুর খামার গড়ে তোলেন। খামার স¤প্রসারণের স্বার্থে তিনি কচুবাড়িয়া গ্রামের সমীর দত্ত, কবিতা দত্ত এবং আমার জমি জবরদখল করে গরুর বিষ্ঠা ফেলছেন। বর্তমানে ওই জমিতে সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান পাকা ড্রেন নির্মাণ করছেন। জমি জবর দখলের প্রতিবাদ করায় সংসদ সদস্যের লালিত বাহিনীর সদস্য আমাদের বিভিন্ন লোকেদের অপমান-অপদস্ত করে আসছে। এসব ঘটনায় মোস্তফা কামালসহ তার পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছেন জানিয়ে তিনি ওয়ার্কার্স পার্টির এই সংসদ সদস্যের জুলুম, অত্যাচার ও ভূমি দস্যুতার কবল থেকে রক্ষা পাওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেছেন।

এ বিষয়ে নড়াইল-২ আসনের সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান বলেন, আমার বিরুদ্ধে নৗবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল কিছু বহিরাগত লোকজন দিয়ে যে বিষয়গুলি উত্থাপন করে মানববন্ধন করেছে তা মিথ্যা ও ভিত্তিহীন। আমার ও আমার পরিবারের মানসম্মান ক্ষুন্ন করতে একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আমি এর তীব্র প্রতিবাদ করছি।