Opu Hasnat

আজ ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার ২০১৮,

ব্রেকিং নিউজ

ছাতক চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি গঠন সুনামগঞ্জ

ছাতক চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি গঠন

ছাতকে চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নতুন কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ড. খালেদ কনকের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিচালনা কমিটির সদস্য সচিব রশিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সাধারন সভায় নির্বাচিত অভিভাবক সদস্যগনের পক্ষ থেকে আলহাজ্ব মোহাম্মদ জয়নাল চৌধুরীকে সভাপতি করে ৯ সদস্য বিশিষ্ট ২ বছর মেয়াদী বিদ্যালয় পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন অভিভাবক সদস্য আলহাজ্ব সামসুল ইসলাম, অভিভাবক সদস্য আলহাজ্ব সালেহ আহমদ, অভিভাবক সদস্য আলহাজ্ব জাহের হোসেন লাহিন, অভিভাবক সদস্য গৌরী রানী দাস, শিক্ষক সদস্য শাহানারা বেগম, শিক্ষক সদস্য দিপক রঞ্জন দাস, শিক্ষক সদস্য রিনা বেগম, দাতা সদস্য আলহাজ্ব ইসহাক আলী। 

গত ১০মার্চ বিদ্যালয়ে একটি অভিভাবক সদস্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ও প্রিসাইডিং অফিসার ড. খালেদ কনকের দক্ষ পরিচালনায় নির্বাচিত অভিভাবকগনের পক্ষ থেকে বিদ্যালয় পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কামাল উদ্দিন, এস.পি.পি.এম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য সমাজ সেবক নেছার আহমদ, রাজনীতিবিদ ছালিক মিয়া চৌধুরী রুকন প্রমূখ।