Opu Hasnat

আজ ১৫ ডিসেম্বর শনিবার ২০১৮,

বৈশাখেই আসছে “একটি সিনেমার গল্প” বিনোদন

বৈশাখেই আসছে “একটি সিনেমার গল্প”

আসছে ১৩ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়ক আলমগীর পরিচালিত এবং কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা ও চিত্রনায়ক আরিফিন শুভ অভিনীত “একটি সিনেমার গল্প” ছবিটি। চিত্রনায়ক আলমগীর পরিচালিত ষষ্ঠ ছবি এটি। ছবিটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যও তারই লেখা। পহেলা বৈশাখ উপলক্ষে মুক্তির অপেক্ষায় থাকা এই ছবিটির পোস্টারও প্রকাশিত হয়েছে এরই মধ্যে।

এছাড়াও ছবিটির বাকি প্রচারণাও চলছে বেশ জোরে-সোরে। এ ব্যাপারে চিত্রনায়ক আলমগীর জানালেন, শিগগিরই ছবিটির ট্রেইলার মুক্তি দেওয়া হবে। এছাড়া পর্যায়ক্রমে অনলাইনে উন্মুক্ত করা হবে ছবির গানগুলো। বাংলাঢোলের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানগুলো পাওয়া যাবে বাংলাফ্লিক্স, রবিস্ক্রিন, টেলিফ্লিক্স ও এয়ারটেলস্ক্রিনে। আলমগীরের নিজস্ব প্রযোজনা সংস্থা আইকন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত ছবিটির সঙ্গে যুক্ত হয়েছে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাঢোল লিমিটেড।

ছবিতে শুভ-ঋতুপর্ণা ছাড়াও আরো অভিনয় করেছেন আলমগীর, চম্পা, সৈয়দ হাসান ইমাম, সাদেক বাচ্চু, সাবেরী আলম, ওয়াহিদা মল্লিক জলি প্রমুখ। উল্লেখ্য, এই ছবিটির মধ্য দিয়েই একজন সংগীত পরিচালক হিসেবে অভিষেক হচ্ছে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা রুনা লায়লার। তার সুর সংগীতে এই ছবিটিতে প্লে-ব্যাক করেছেন আঁখি আলমগীর। ছবিটিতে গান গেয়েছেন আঁখি আলমগীর, মনির খান, কোনাল প্রমুখ।