Opu Hasnat

আজ ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার ২০১৮,

ব্রেকিং নিউজ

দুর্গাপুরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক উৎসব নেত্রকোনা

দুর্গাপুরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক উৎসব

জেলার দুর্গাপুরে উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক উৎসব পালনে ৭মার্চের ভাষণ ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

এ উপলক্ষে সোমবার একাডেমী মিলনায়তনে প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রশীদ। উপজেলার বিভিন্ন স্কুল ও কলেজের ছাত্রছাত্রীদের মধ্যে বাছাই শেষে  প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে ৪াট গ্রুপে সর্বমোট ২৩২ জন প্রতিযোগি এ প্রতিযোগিতায় অংশ নেয়। শিল্পকলা একাডেমীর সমন্বয়কারী সাংবাদিক তোবারক হোসেন খোকন এর সঞ্চালনায় প্রতিযোগিতা পুর্ব আলোচনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা আক্তার, একাডেমিক সুপারভাইজার মোঃ নাসির উদ্দিন, সাংবাদিক নির্মলেন্দু সরকার বাবুল প্রমুখ। বঙ্গবন্ধুর ভাষণ বিষয়ক প্রতিযোগিতায় স্কুল পর্যায়ে আহসানুর রহমান, রায়াত হক, আফিয়া মোবাস্বিয়া ও কলেজ পর্যায়ে দুর্গাপুর মহিলা ডিগ্রী কলেজের মুক্তা খাতুন প্রথম হয়েছে।

বক্তারা বলেন, জাতীর জনক বঙ্গবন্ধুর এখন একটি গবেষনার বিষয়। নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরার আহবান জানানো হয়।