Opu Hasnat

আজ ১৪ ডিসেম্বর শুক্রবার ২০১৮,

ব্রেকিং নিউজ

ন্যাশনাল পিপলস্ পার্টি ঢাকা মহানগরের কাউন্সিল ১২ মে রাজনীতি

ন্যাশনাল পিপলস্ পার্টি ঢাকা মহানগরের কাউন্সিল ১২ মে

ন্যাশনাল পিপলস্ পার্টির ঢাকা মহানগরের কাউন্সিল আগামী ১২ মে অনুষ্ঠিত হবে। শনিবার (১০ মার্চ) বিকাল ০৪ টায় ন্যাশনাল পিপলস্ পার্টি (এন পি পি)’র কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগরের আহবায়ক কমিটির এক মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর আহবায়ক কমিটির আহবাযক মোঃ আনিসুর রহমান দেওয়ান। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি)’র মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাই মন্ডল ।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাই মন্ডল বলেন, আমি প্রথমে আল্লাহর কাছে শুকরিয়া জানাই যে, তিনি ঢাকা মহানগরের আহবায়ক মোঃ আনিসুর রহমান দেওয়ানকে আমাদের মাঝে সুস্থ ভাবে ফিরিয়ে দিয়েছেন। তিনি বলেন আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এনপিপি ৩০০ আসনে প্রার্থী দিবে। তিনি আরো বলেন আগামী ১২ই মে, ২০১৮ইং এনপিপি ঢাকা মহানগরের কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যে সকলকে  এনপিপি’র পতাকাতলে একত্রীত হয়ে কাধে কাধ মিলিয়ে ঢাকা মহানগরের কাউন্সিলকে সফল করার জন্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান। তিনি সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

সভাপতির বক্তব্যে মোঃ আনিসুর রহমান দেওয়ান ১২ই মে এনপিপি ঢাকা মহানগর এর কাউন্সিল সফল করার জন্য আহবায়ক কমিটির সকল সদস্যকে প্রত্যেক থানা ও ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে কাজ করার জন্য অনুরোধ করেন।  

এসময় আরো উপস্থিত ছিলেন দলের ঢাকা মহানগর আহবায়ক কমিটির সদস্য সচিব মুহাম্মদ আনোয়ারুল হক, যুগ্ম আহবায়ক ড. আবিদা আখতার কণা, মোঃ শফিকুল ইসলাম, মোঃ আমীনুল ইসলাম সুমন, এ এস এম মুস্তাফিজুর রহমান ইলিয়াস, ডাঃ মোঃ ইউসুফ পাটোয়ারী,  এনপিপি’র যুগ্ম মহাসচিব ও কুষ্টিয়া জেলার সভাপতি আহছান হাবিব তছির, ঢাকা মহানগরের সদস্য সরোয়ার হোসেন অর্জুন, মোঃ শামিম আহাম্মেদ, কে এম সামছুল আলম মিশুক, সাথী রানী রায় প্রমুখ।