Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

আলমডাঙ্গায় ডাকাতির প্রস্তুতিকালে শক্তিশালী বোমাসহ ৩ ডাকাত আটক চুয়াডাঙ্গা

আলমডাঙ্গায় ডাকাতির প্রস্তুতিকালে শক্তিশালী বোমাসহ ৩ ডাকাত আটক

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ডাকাতির প্রস্তুতির সময় ৩ ডাকাত সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার রাতে উপজেলার হাকিমপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪টি শক্তিশালী বোমা উদ্ধার করা হয়।
  
পুলিশ জানায়, শনিবার রাতে জেলার আলমডাঙ্গা উপজেলার হাকিমপুর গ্রামে ডাকাতরা অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় গ্রামের একটি বাঁশ বাগানে একদল ডাকাত সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে ৩ ডাকাত সদস্যকে আটক করা হয়। উদ্ধার করা হয় চারটি শক্তিশালী বোমা। আটককৃতরা হলো- ভোলা জেলার তজুমদ্দীন উপজেলা শহরের নিরব কলোনীর ইদ্রিস আলীর ছেলে আল মামুন, চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ জলিবিলার দাউদ আলীর ছেলে একরামুল হক এবং একই উপজেলার কাবিলনগরের জামির আলীর ছেলে ইমাদুল হক। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, রাতে আলমডাঙ্গা উপজেলার তিওরবিলা হাকিমপুর সড়কে হাট ফেরত গরু ব্যবসায়ীদের অস্ত্র ও বোমার ভয় দেখিয়ে জিম্মি করে টাকা লুট করার জন্য প্রস্তুতি নিচ্ছিল তারা। 

চুয়াডাঙ্গার পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান,  গরু ব্যবসায়ীদের কাছ থেকে টাকা লুট করতেই ডাকাতরা সংঘবদ্ধ হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। উদ্ধার করা হয় চারটি শক্তিশালী বোমা। রোববার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।