Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

ভালো কাজ করার অঙ্গীকার নিয়ে আমি এসেছি : ওসি শফিকুল নড়াইল

ভালো কাজ করার অঙ্গীকার নিয়ে আমি এসেছি : ওসি শফিকুল

নড়াইলের লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শফিকুল ইসলাম বলেছেন, উপজেলার আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ করে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে পুলিশের অবস্থান জিরো ট্রলারেন্স। ভালো কাজ করার অঙ্গীকার নিয়ে আমি লোহাগড়ায় এসেছি। এ উপজেলা আমাদের সকলের। সামাজিক আন্দোলনের মাধ্যমে মাদক মুক্ত সমাজ গড়তে হবে। সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত দেশ গড়তে সকলের সহায়তা কামনা করছি। 

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলা পরিষদের হলরুমে আইনশৃঙ্খলা সভায় তিনি এসব কথা বলেন।  শফিকুল ইসলাম আরও বলেন, আগামী প্রজন্মের সুস্থভাবে বেড়ে উঠা এবং সুনাগরিক হিসেবে গড়ে উঠতেও বাল্য বিবাহ একটি বড় বাঁধা। সে ক্ষেত্রে বাল্য বিবাহ বন্ধে জনপ্রতিনিধিদের ভুমিকা অত্যান্ত গুরুত্বপূর্ণ। কিন্তু দুঃখজনক হলেও সত্য অনেক ক্ষেত্রে দেখা গেছে, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা প্রাই বাল্য বিবাহের সাথে নিজেকে জড়িয়ে ফেলছেন। যা কখনই কাম্য নয়। 

উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভাপতি ও নির্বাহী অফিসার মনিরা পারভীনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এমএম আরাফাত হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার ফকির মফিজুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিএম কামাল হোসেন, ইতনা ইউনিয়ন পরিষদের চেয়াম্যান নাজমুল হাসান টগর, পৌর আ’লীগের সভাপতি কাজী বনি আমিন প্রমুখ। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা দুর্নিতি প্রতিরোধ কমিটির সভাপতি শেখ নজরুল ইসলাম, ডাক্তার আবুল হাসনাত, প্রথমআলো পত্রিকার লোহাগড়া প্রতিনিধি মারুফ সামদানী, লোহাগড়া সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক কাজী আশরাফ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ জনপ্রতিনিধিবৃন্দ।