Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

ফরিদপুরে বিক্ষোভ মিছিল থেকে নগরকান্দার ৫ নেতা গ্রেফতার ফরিদপুর

ফরিদপুরে বিক্ষোভ মিছিল থেকে নগরকান্দার ৫ নেতা গ্রেফতার

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে ফরিদপুর জেলা বিএনপির আয়োজিত বিক্ষোভ মিছিল থেকে পুলিশ নগরকান্দার ৫ নেতাকে গ্রেফতার করেছে। 

ফরিদপুর জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ নেতৃত্ব অংশ গ্রহন করবেন এই খবর শুনে তার নির্বাচনী এলাকা নগরকান্দা-সালথার বেশ কিছু নেতা-কর্মী বিক্ষোভ মিছিলে অংশ গ্রহন করে। শামা ওবায়েদ এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি ফরিদপুর সুপার মার্কেটের সামনে গেলে পুলিশি বাধার মুখে পড়ে। পুলিশ লাঠিচার্জ,টি আর শেল নিক্ষেপ এবং গুলি করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। পুলিশ এ সময় ফরিদপুর জেলা বিএনপির সাধারন সম্পাদক এ্যাডঃ সৈয়দ মোদাররেস আলী ইছা, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ জুলফিকার আলী জুয়েল সহ ২০ নেতা-কর্মীকে গ্রেফতার করে। গ্রেফতার কৃতদের মধ্যে নগরকান্দা উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ও লস্করদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান বাবুল তালুকদার সহ নগরকান্দা বিএনপি ও অংগ সংগঠনের ৫ নেতাকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত অন্যান্যরা হলেন- নগরকান্দা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান মিরান, নগরকান্দা উপজেলা ছাত্রদলের আহবায়ক রবিউল ইসলাম রবি, যুগ্ম আহবায়ক জাহিদুল ইসলাম এবং ছাত্রদল নেতা হাসান। অবিলম্বে গ্রেফতারকৃতদের মুক্তি দাবি করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।