Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

মিথ্যা ও হয়রাণী মূলক মামলার প্রতিবাদে লোহাগড়ায় সংবাদ সম্মেলন নড়াইল

মিথ্যা ও হয়রাণী মূলক মামলার প্রতিবাদে লোহাগড়ায় সংবাদ সম্মেলন

লোহাগড়ায় মিথ্যা ও হয়রাণী মূলক মামলার প্রতিবাদে এবং  ইউপি চেয়ারম্যান  শেখ লতিফুর রহমান পলাশ খুনের প্রকৃত অপরাধীদের বিচারের দাবিতে নড়াইল জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শরীফ মনিরুজ্জামানের পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়েছে। 

মঙ্গলবার (২০ ফেব্র“য়ারি) বিকালে উপজেলার লক্ষীপাশায় অবস্থিত একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নড়াইল জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক  শরীফ মনিরুজ্জামানের বড় বোন সাবিনা ইয়াসমিন নিরু। 

লিখিত বক্তব্যে নিরু বলেন, গত ১৫ ফেব্রুয়ারি দুপুর ১২টার দিকে লোহাগড়া উপজেলা পরিষদ চত্বরে সেটেলমেন্ট অফিসের পূর্ব পাশে দিঘলিয়া ইউপির চেয়ারম্যান লতিফুর রহমান পলাশ(৪৮)কে অজ্ঞাত দুবৃর্ত্তরা গুলি করে ও কুপিয়ে হত্যা করে। হত্যার ঘটনায় নিহত চেয়ারম্যানের বড় ভাই সাইফুর রহমান হিলু বাদী হয়ে ১৫ জনকে আসামি করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় আমার দু’ভাই শরীফ মনিরুজ্জামান ও বাকী বিল্লাহকে হয়রাণী করার উদ্দেশ্যে আসামী করা হয়েছে। আমার ভাই মনিরুজ্জামান ঢাকাস্থ এজিআই (তৈরী পোষাক শিল্প) কোম্পানীর ফাইন্যান্স ডিরেক্টর হিসেবে কর্মরত আছেন। ছোট ভাই বাকি বিল্লাহ কুমড়ী গ্রামে বসবাস করে। ঘটনার দিন শরীফ মনিরুজ্জামান ঢাকাস্থ অফিসে কর্মরত ছিলেন। অথচ তাদেরকে হয়রাণীর জন্য মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। 

আমরা পরিবারের পক্ষ থেকে এহেন মিথ্যা ও হয়রাণীমূলক মামলার তীব্র নিন্দা জানাই। একই সাথে আমার  দু’ভাইয়ের অবিলম্বে মুক্তির দাবি জানাচ্ছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শরীফ মনিরুজ্জামানের মা হোসনেয়ারা বেগম, ভাই বাকি বিল্লাহর স্ত্রী মাহমুদা শরীফ, বোন সুলতানা জাহান, মরিয়ম বেগম ও ছোট ভাই আরিফ বিল্লাহসহ শরীফ পরিবারের সদস্যরা।