Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

দামুড়হুদায় ডাকাতির প্রস্তুতির সময় ৪ ডাকাত আটক, বোমা ও দেশীয় অস্ত্র উদ্ধার চুয়াডাঙ্গা

দামুড়হুদায় ডাকাতির প্রস্তুতির সময় ৪ ডাকাত আটক, বোমা ও দেশীয় অস্ত্র উদ্ধার

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ডাকাতির প্রস্তুতির সময় ৪ ডাকাতকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার রাত ১০টার দিকে উপজেলার হোগডাঙ্গা গ্রামের ছালাভরা মাঠ থেকে তাদের আটক করা হয়। এসময় উদ্ধার করা হয় ৪টি শক্তিশালী বোমা ও ৫টি দেশীয় অস্ত্র। 
          
পুলিশ জানায়, জেলার দামুড়হুদা উপজেলার হোগলডাঙ্গা গ্রামের কবরস্থানের নিকট একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও পার্শ্ববর্তী ছালাভরা মাঠ থেকে আটক করা হয় ৪ জনকে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৪টি শক্তিশালী বোমা ও ৫টি দেশীয় অস্ত্র। আটককৃতরা হলো- দামুড়হুদা উপজেলার কালিয়াবকরী গ্রামের মৃত বদন উদ্দিন মালিতার ছেলে আব্দুস সামাদ, ওসমানপুর গ্রামের গোলাম রহমানের ছেলে আব্দুস সেলিম, জীবননগর উপজেলার কয়া গ্রামের নাজমুল হকের ছেলে হোসেন আলী ও চুয়াডাঙ্গা সদর উপজেলার দৌলাতদিয়ার গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে লাবলুর রহমান লাবলু।
            
পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, সোমবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল দামুড়হুদা উপজেলার হোগলডাঙ্গা গ্রামের মাঠে ডাকাতির প্রস্তুতির সময় অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে। এসময় কয়েকজন পালিয়ে যায়। পরে আটককৃতদের দেহ তল্লাশী করে ৪টি শক্তিশালী বোমা ও ৫টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।