Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

ঐক্যবদ্ধ আওয়ামীলীগ কখনও পরাজিত হয়নি : সাজেদা চৌধুরী ফরিদপুর

ঐক্যবদ্ধ আওয়ামীলীগ কখনও পরাজিত হয়নি : সাজেদা চৌধুরী

ফরিদপুরে আওয়ামীলীগের কর্মী সভায় প্রধান অতিথি সংসদ উপনেতা ও আওয়ামীলীগের সভাপতি মন্ডলির অন্যতম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শী ও সফল নেতৃত্বে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে ফের আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। সব পর্যায়ে দলীয় নেতাকর্মীদের একতাবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, ঐক্যবদ্ধ আওয়ামীলীগ কখনও পরাজিত হয়নি।

শনিবার বিকেলে শহরের কবি জসীমউদ্দীন হলে জেলা আওয়ামীলীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে এ সভায় প্রধান বক্তা  ছিলেন স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এবং বিশেষ অতিথি ছিলেন কাজী জাফরউল্যাহ, কর্নেল (অব.) মো.ফারুক খান, শেখ মো. আব্দুল্লাহ আব্দুর রহমান, দীপুমনি শেখ মো. আব্দুল্লাহ, হাবিবুর রহমান সিরাজ, বিএম মোজাম্মেল হক, এনামুল হক শামীম প্রমুখ।

দেশের মানুষ আবারও আওয়ামীলীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে উল্লেখ করে বক্তারা বলেন, একমাত্র আওয়ামীলীগই পারে দেশের উন্নয়ন ও মানুষের কল্যাণ সাধন করতে। তারা বলেন, তৃণমূল কর্মীরা দলকে ভালবাসে। তারা কোনো চাকরি করে না। তাই তাদের মূল্যায়ন ও মতামতের গুরুত্ব দিতে হবে। আবার ক্ষমতায়  আসতে দরকার নেতকর্মীদের সুদৃঢ় ঐক্য ও একতা বদ্ধ হওয়া। আওয়ামীলীগের নেতাকর্মীরা সম্মিলিতভাবে চেষ্টা করলে কোনো শক্তি নেই তাদের পরাজিত করে। জনতার শক্তিতেই আওয়ামীলীগ বিশ্বাসী। তাই দেশের সার্বিক উন্নয়ন ও কল্যাণে আওয়ামীলীগকে ফের ক্ষমতায় আনার কোনো বিকল্প নেই।

এ কর্মী সভায় জেলার বিভিন্ন উপজেলা থেকে কয়েকশ’ নেতাকর্মীরা অংশ নেন।