Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

সুনামগঞ্জ চেম্বারের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত ও পুরস্কার বিতরণ সুনামগঞ্জ

সুনামগঞ্জ চেম্বারের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত ও পুরস্কার বিতরণ

সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ২৫ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার দুপুর ১২ টার সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর আয়োজনে শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। 

সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টিজের সভাপতি খায়রুল হুদা চপলের সভাপতিত্বে চেম্বারের সচিব পুলক দাস ও  গ্রাফিক্র ডিজাইনার মমতাজ আক্তারের যৌথ সঞ্চালনায়  সভাপতি কায়রুল হুদা চপল সাধারণ সভায় মুল বার্ষিক প্রতিবেদন ও ২০১৬- ২০১৭ বছরের বার্ষিক অডিট রিপোর্ট পেশ করেন ।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হাবিবুল্লাহ, চেম্বারের সিনিয়র সহ সভাপতি আমিনুল হক, ছাতকের বিশিষ্ট ব্যবসায়ী চেম্বারের পরিচালক সেলিম আহমদ, তাহিরপুর কয়লা আমদানী কারক গ্রুপের সভাপতি আলকাছ উদ্দিন খন্দকার, পরিচালক মোজাম্মেল হক, পরিচালক বাবু শংকর দাস, অমল কান্তি কর।  এ ছাড়াও উপস্থিত ছিলেন সুনামগঞ্জ আইন সহায়তা ফাউন্ডেশন (বাসক) এর জেলা সভাপতি ও  চেম্বারের সদস্য মোঃ ফজলুল হক, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও চেম্বারের সদস্য নুরুল ইসলাম বজলু, পরিচালক আসাদুজামান সেন্টু, পরিচালক খন্দকার মঞ্জুর আহমদ, সেলিম চৌধুরী, চেম্বারের পরিচালক নুরে আলম, মোস্তাক আহমদ ও চেম্বারের সদস্য জসিম উদ্দিন প্রমুখ।

সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি খায়রুল হুদা চপল বলেন, এই চেম্বার জেলার প্রতিটি উপজেলা থেকে শুরু করে  গ্রামগঞ্জের হাটবাজারে ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যা নিয়ে কাজ করে যাচ্ছে। তিনি বলেন বর্তমান প্রধানমস্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সরকার  দেশের সকল ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দকে সাথে বিশ্বে বাংলাদেশ একটি রোল মডেলে পরিণত হয়েছে। আগামীতে এই হাওরের জেলার ব্যবসার প্রসারে জেলা ও উপজেলা প্রমাসনের সাথে সমন্বয় রেখে উপস্থিত সকল ব্যবসায়ীকে কাজ করে যাওয়ার আহবান জানান তিনি। 

উন্মুক্ত আলোচনা সভায় সুনামগঞ্জ চেম্বারের ব্যবসায়ীগন তাহিরপুরের শুল্ক স্টেশনের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।  বার্ষিক সাধারণ সভায় জেলার সবকটি উপজেলার ব্যবসায়ী ও সুনামগঞ্জ চেম্বারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।  পরে লটারীর মাধ্যমে বিজয়ী ৮৩ জনের  মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

এই বিভাগের অন্যান্য খবর