Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

গোয়ালন্দে প্রবাসীর বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় ৩ আসামী গ্রেফতার রাজবাড়ী

গোয়ালন্দে প্রবাসীর বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় ৩ আসামী গ্রেফতার

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের গফুর মাতুব্বর পাড়া গ্রামে সৌদি আরব প্রবাসীর বাড়িতে সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় পুলিশ এজারভুক্ত ৩ আসামীকে গ্রেফতার করেছে।

গেফতারকৃতরা হলেন গফুর মাতুব্বার পাড়ার জনাব আলী শেখের ছেলে তোতা শেখ (৪৬), ইমান আলী প্রামানিকের ছেলে কেরামত প্রামানিক (৩৫) ও হেকমত প্রামানিক (২৮)। শুক্রবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।  

উল্লেখ্য, বৃহস্পতিবার দিনগত গভীর রাতে মো. মজিবর শেখ ও মো. ইসমাইল মন্ডলের নেতৃত্বে একটি সংঘবদ্ধ সন্ত্রাসীদল প্রতিবেশী সৌদি আরব প্রবাসী সৌদী আরব প্রবাসী দুই ভাই কাদের শেখ ও জাহিদ শেখের বাড়িতে দুই দফা সন্ত্রাসী হামলা, ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটায়। এ সময় হামলাকালীন সন্ত্রাসীরা জাহিদের ঘর হতে প্রায় সাড়ে ৫ ভরি ওজনের স্বর্ণালঙ্কার লুট করে। এ ঘটনায় জাহিদ শেখের স্ত্রী চায়না বেগম বাদী হয়ে শুক্রবার বিকালে ১৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ১০ জনের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেন। 

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি মীর্জা একে আজাদ বলেন, হামলার ঘটনায় এজাহার ভুক্ত তিন আসামীকে গ্রেফতারের পর শনিবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।