Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

ফরিদপুরে পৃথক দুটি ছিনতাইয়ের ঘটনা, এক নার্স আহত ফরিদপুর

ফরিদপুরে পৃথক দুটি ছিনতাইয়ের ঘটনা, এক নার্স আহত

ফরিদপুর শহরের ঝিলটুলী এলাকায় পৃথক দুইটি ছিনতাইয়ের ঘটনায় আহত হয়েছে এক নারী। সে (অনিমা বিশ্বাস) ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের সিনিয়র ষ্টাফ নার্স হিসাবে কর্মরত।

শনিবার সকালে শহরের ঝিলটুলীর সোনালী ব্যাংক মোড় ও সদর উপজেলা ভূমি অফিস সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।

ফরিদপুর কোতয়ালী থানার এস আই বেলাল হোসেন ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্তের জন্য মাঠে নেমেছে। তিনি বলেন, আশা করছি দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনতে পারবো।

আহত অনিমার স্বামী ডা. নিপেন্দ্র নাথ বিশ্বাস জানান, শনিবার সকাল ৮টার সময় ফমেকের নার্সিং সুপার ভাইজার অনিমা বিশ্বাস (৫০) বাসা থেকে হাসপাতালের রিক্স্রা যোগে যাচ্ছিল। এসময় ঝিলটুলীর ভূমি অফিসের সামনে এলে ২টি মোটর সাইকেল তার গতিরোধ করে ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় ছিনতাইকারীদের সাথে ধস্তাধস্তিতে তিনি রাস্তায় পড়ে গিয়ে মাথায় আঘাত পান। 

এ ব্যাপারে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক আবুল কালাম আজাদ জানান, গুরুত্বর আহত অনিমা বিশ্বাসকে হেলিক্পটার ঢাকায় য়োগে পাঠানো হয়েছে। তার মাথায় আঘাত রয়েছে। 

অন্যদিকে ভোর সোয়া ছয়টার সময় বর্ণা দাস (৪৫) নামের ভাঙ্গার প্রশিকার এক কর্মী বাসার থেকে অফিসে যাওয়ার সময় ঝিলটুলীর সোনালী ব্যাংক মোড়ে এলে দুই মোটর সাইকেল আরোহী তার গতিরোধ করে। এসময় বর্ণা দাসের সঙ্গে থাকা ভ্যানিটি ব্যাগটি ছিনিয়ে নেয়ে।

বর্না দাসের ভাই নারায়ণ দাস জানান,  ছিনিয়ে নেওয়া ব্যাগে অফিসে ২০ হাজার টাকা ও তার ব্যবহৃত একটি এনডোয়েড মোবাইল ছিলো।