Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

বসন্ত বাহারে মন ছুয়ে যায় আহারে শ্লোগানকে ধারণ করে

দর্শনায় বর্ণাঢ্য আয়োজনে বসন্ত উৎসব পালিত চুয়াডাঙ্গা

দর্শনায় বর্ণাঢ্য আয়োজনে বসন্ত উৎসব পালিত

বসন্ত বাহারে মন ছুয়ে যায় আহারে শ্লোগানকে ধারণ কওে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় ওয়েভ ফাউন্ডেশন ও দর্শনা সরকারী কলেজের যৌথ আয়োজনে এবং পিকেএসএফ-এর সহযোগিতায় বসন্ত বরণ উৎসব পালিত হয়েছে। 

শনিবার সকাল ১০টায় দর্শনা সরকারী কলেজ ক্যাম্পাসে বসন্ত বরণ উৎসবকে ঘিরে নানা কর্মসূচি পালিত হয়। এসব কর্মসূচির মধ্যে ছিলো বর্নাঢ্য র‌্যালী, কবিতা আবৃতি, নিত্যানুষ্ঠান, বৈশাখী সাজ প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানের শুরুতেই দর্শনা সরকারী কলেজের বিভিন্ন বর্ষের ছাত্র/ছাত্রীরা বর্নাঢ্য র‌্যালী নিয়ে দর্শনা শহর প্রদক্ষিন করে। এরপর দর্শনা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসার শহিদুল ইসলাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এবং পিকেএসএফ-এর ব্যাবস্থাপক মনির হোসেন সভাপতিত্বে কবিতা আবৃতি, নিত্যানুষ্ঠান, বৈশাখী সাজ ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা অনুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করেন, প্রধান অতিথি প্রফেসার শহিদুল ইসলাম, উপাধ্যক্ষ আজিজুর রহমান ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) এর ব্যবস্থাপক মনির হোসেন। 

সার্বিক অনুষ্ঠান পরিচালনা করেন, সহকারী প্রভাষক অধ্যাপক আশরাফুল আলম, অর্থনীতি বিভাগের রুমানা পারভীন, রাষ্ট্র বিজ্ঞানের প্রভাষক মিরাজুল ইসলাম, হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক তরিকুল ইসলাম। 

এছাড়া ওয়েভ ফাউন্ডেশনের সমন্বয়কারী আনিছুর রহমান, উপ-সমন্বয়কারী কামরুজ্জামান যুদ্ধ ও ইসরাইল হোসেন খান টিটো। ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্যে দিয়ে দিন ব্যাপী সাংস্কৃতি ও ক্রীড়া কর্মসূচি প্রকল্পের মাধ্যমে এ বসন্ত বরণ অনুষ্ঠার পালিত হয়েছে।