Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

কমরেড দেলোয়ার হোসেন আর নেই মুন্সিগঞ্জ

কমরেড দেলোয়ার হোসেন আর নেই

মুন্সীগঞ্জ শহরের প্রিয়মুখ কমরেড দেলোয়ার হোসেন খান দেলু আর নেই। শহরের জমিদারপাড়ায় নিজ বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বৃহস্পতিবার সকাল  ৬ টার দিকে মারা যান। 

মৃত্যুকালে তার বয়েস হয়েছিল ৫৮ বছর। তিনি মুন্সীগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য, জেলা উদীচী শিল্পীগোষ্ঠির কার্যকরী কমিটির সদস্য, বাম সংগঠনের সমন্বয়ক। 

তার ছোট ভাই দৈনিক সমকালের চীফ ফটোগ্রাফার মাহাবুব হোসেন খান নবীন। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে ও স্ত্রীসহ বহু শুভাকাক্সক্ষী রেখে গেছেন। 

কেন্দ্রীয় কমিউনিস্ট পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। এছাড়া জেলা সিপিবি, মহিলা পরিষদ, উদীচী শিল্পীগোষ্ঠীর পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়েছে। 

এদিকে স্থানীয় এমপি অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, জেলা সিপিবির সভাপতি শ.ম. কামাল, সাধারণ সম্পাদক হামিদা খাতুন, নারায়ণগঞ্জ জেলা সিপিবির সাধারণ সম্পাদক শিবনাথ চক্রবর্তী, সম্পাদক মন্ডলীর সদস্য বিমল কান্তি দাস, সদস্য দুলাল সাহা, জেলা সাম্প্রদায়িক সম্প্রীতি পরিষদের সদস্য গিয়াস উদ্দীন পিন্টু, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ-ই-হাসান তুহিন প্রমুখ তার বাড়িতে গিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন। 

হাস্যোজ্জ্বল প্রাণবন্ত কমরেড দেলোয়ার হোসেন দেলুর হঠাৎ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বাদ জোহর মুন্সীগঞ্জ জামে মসজিদ প্রঙ্গণে জানাজা শেষে কাটাখালিস্থ মুন্সীগঞ্জ পৌরসভার গোরস্তানে তার দাফন সম্পন্ন করা হয়েছে।