Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

সৈয়দপুর পৌরসভার উদ্যোগে স্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত নীলফামারী

সৈয়দপুর পৌরসভার উদ্যোগে স্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

‘পৌরবাসী সদিচ্ছাই পারে পৌরসভাকে পরিচ্ছন্ন রাখতে’ শীর্ষক বিতর্ক প্রতিযোগিতা ১৫ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) পৌরসভা প্রাঙ্গণে এসকেএস ফাউন্ডেশন ও ওয়াটার এইড বাংলাদেশের সহযোগিতায় সৈয়দপুর পৌরসভার আয়োজনে ওই বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

অংশগ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠান হলো পক্ষে- সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থী শিখা রায় ইতি (দলনেতা), মারিয়া ফারহানা, আয়শা আক্তার ইতি। বিপক্ষে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের ছাত্রী কৃতি রানী রায় (দলনেতা), মার্জিয়া খাতুন, সুমাইয়া সানজিদা। 

পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ বজলুর রশীদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোখছেদুল মোমিন, উপজেলা শিক্ষা (প্রাথমিক) কর্মকর্তা মোঃ শাহজাহান মন্ডল, পৌর প্যানেল মেয়র-১ ও ২ যথাক্রমে জিয়াউল হক ও শাহীন আকতার, এসকেএস ফাউন্ডেশনের (উষা প্রকল্প) প্রকল্প সমন্বয়কারী মোঃ নজরুল ইসলাম তপাদার প্রমুখ।

বিচারকমন্ডলীর দায়িত্বে ছিলেন বাংলাদেশ বেতার ঠাকুরগাঁও, বার্তা পরিবেশক (নীলফামারী) আলহাজ্ব আমিনুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা রেহানা ইয়াসমিন, সাবেক পৌর মেয়র আলহাজ্ব বখতীয়ার কবির, জেলা পরিষদের সদস্য ও সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মোঃ আবদুল গফুর সরকার, মহিলা ক্রীড়া সংস্থার চেয়ারম্যান রাবেয়া আলীম।

বিতর্ক প্রতিযোগিতায় পক্ষে জয়লাভ করে সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের দল। তাদের মাঝে স্কুল ব্যাগ ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।

এই বিভাগের অন্যান্য খবর