Opu Hasnat

আজ ১৫ আগস্ট বুধবার ২০১৮,

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুনামগঞ্জ বিএনপি’র অবস্থান কর্মসূচি সুনামগঞ্জ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুনামগঞ্জ বিএনপি’র অবস্থান কর্মসূচি

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সুনামগঞ্জে অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা বিএনপির। 

বুধবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত জেলা বিএনপির আয়োজনে পুরাতন বাসস্টেশন বিএনপি’র অস্থায়ী কার্যলয়ের সামনে অবস্থান কর্মসূচি চলছে। অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন. জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন, সহ সভাপতি আব্দুল লতিফ জেপি, সহ-সভাপতি সেলিম উদ্দিন আহমদ, রেজাউল করিম, ফারুখ আহমদ,আতম মিসবাহ, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল প্রমুখ। 

জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন মিলনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুলের সঞ্চালনায় অনশন কর্মসূচীতে বক্তব্য প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক হুইপ আলহাজ¦ মোঃ ফজলুল হক আসপিয়া। 

এছাড়াও বক্তব্য রাখেন, সহ সভাপতি ওয়াকিফুর রহমান গিলমান, আকবর আলী, নাদীর আহমদ, আবুল মনসুর মোহাম্মদ শওকত, রেজাউল করিম, এ্যাড. শেরেনুর আলী, সেলিম উদ্দিন আহমদ, আবুল কালাম আজাদ, আনিসুল হক, যুগ্ম সম্পাদক মোঃ নুর হোসেন, মুনাজ্জির হোসেন সুজন কোষাধ্যক্ষ সাইফুল্লাহ হাসান জুনেদ, জেলা বিএনপি নেতা এ্যাড. জিয়াউর রহিম শাহিন, আব্দুল গণি, যুবদলের যুগ্ম আহবায়ক সুহেল আহমদ, যুবদল নেতা সুহেল মিয়া, কালারচাঁর, আবুল কাশেম দুলু, হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যাণ ফ্রন্টের আহবায়ক অশোক তালুকদার, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক কামরুল হাসান রাজু, তফাজ্জল হোসেন, আনোয়ার জবেদ প্রমুখ। 

নেতৃবৃন্দরা বলেন, সরকারের হস্তক্ষেপে তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে পাঠিয়ে সরকার একটি আত্মঘাতি সিদ্ধান্ত নিয়েছে। বেগম জিয়ার মুক্তি না দিলে আন্দোলনের মাধ্যমে তাকে কারাগার থেকে মুক্ত করে আনার প্রত্যয় ব্যক্ত করা হয়।

এই বিভাগের অন্যান্য খবর