Opu Hasnat

আজ ১৫ আগস্ট বুধবার ২০১৮,

সুনামগঞ্জে তিন শতাধিক অসহায় ও দরিদ্র চক্ষু রোগীদের চিকিৎসাসেবা প্রদান সুনামগঞ্জ

সুনামগঞ্জে তিন শতাধিক অসহায় ও দরিদ্র চক্ষু রোগীদের চিকিৎসাসেবা প্রদান

সুনামগঞ্জ পৌরসভার হলরুমে দিনব্যাপী তিন শতাধিক গরীব, অসহায় ও দরিদ্র চক্ষু রোগীদের বিনামূল্যে সার্জারী সেবা প্রদানসহ ফ্রি চিকিৎসাসেবার উদ্বোধন করা হয়েছে। 

বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত  সুনামগঞ্জ ভার্ড চক্ষু হাসপাতালের আয়োজনে ও ডাচ বাংলা ব্যাংক জেলা শাখার ব্যবস্থাপনায় ফ্রি চিকিৎসা সেবার উদ্বোধন করেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ । 

এ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ডাচ বাংলা ব্যাংক সুনামগঞ্জ জেলা শাখার ব্যবস্থাপক জ্যোতি লাল গো-স্বামীর সভাপতিত্বে ও ভার্ডের ম্যানাজার মশিউর রহমানের সঞ্চালনায় উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। 

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাস, বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, পৌরসভার মহিলা কাউন্সিলর শেলী চৌহান ময়না, মুক্তিযোদ্ধা আব্দুল মালেক প্রমুখ। 

সংসদ সদস্য এ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, হাওরের জেলা সুনামগঞ্জের মানুষজন অতীতের চেয়ে বর্তমানে ফসলহানির কারণে অনেকটা অভাব অনটনের মধ্যে দিন কাটাচ্ছেন। তাই অনেকেই অর্থাভাবে তাদের চিকিৎসা সেবা নিতে না পারলে ও ভার্ডের ডাক্তার এবং কর্মকর্তা কর্মচারীরা এই অসহায় মানুষজনের চক্ষু সেবা প্রদানসহ সার্বিক ক্ষেত্রে অবদান রেখে চলেছেন। এই ধারা আগামীতে আরো প্রসারিত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। 

এই বিভাগের অন্যান্য খবর