Opu Hasnat

আজ ১৯ আগস্ট রবিবার ২০১৮,

সুনামগঞ্জ পৌর মেয়র জগলুলের স্মরণে বঙ্গবন্ধু সৈনিকলীগের শোকসভা সুনামগঞ্জ

সুনামগঞ্জ পৌর মেয়র জগলুলের স্মরণে বঙ্গবন্ধু সৈনিকলীগের শোকসভা

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সদ্য প্রয়াত সুনামগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ¦ আয়ূব বখত জগলুলের স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় বঙ্গবন্ধু সৈনিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের হোসেন বখত চত্বরে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ শোক সভা অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু সৈনিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মেহেদী হাসান রাসেলের সভাপতিত্বে ও যুব ও ক্রীড়া সম্পাদক নোমান খানের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, সংগঠনের সাধারন সম্পাদক রিংকু চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক জহুর মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক সাহাবাজ এমরান, সদর উপজেলা শাখার সভাপতি মোঃ আব্দুল মতিন, বিশ^ম্ভরপুর উপজেলা শাখার সভাপতি সেলিম আহমদ মিঠু, জেলা তরণলীগের সভাপতি একেএম মিলন আহমদ, কাঠইর ইউনিয়ন শাখার সভাপতি শহীদুল হক তালহা, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, জেলা কমিটির মহিলা বিষয়ক সম্পাদিকা সুয়েফা আক্তার, সাংস্কৃতিক সম্পাদক নুর উদ্দিন, শ্রমিক নেতা মোঃ আব্দুল কাইয়ূম, তরিক উল্ল্যা, শহিদ মিয়া ও নাহিদ হাসান নোবেল প্রমুখ।  

নেতৃবৃন্দরা প্রয়াত পৌরসভার মেয়র আয়ূব বখত জগলুলের কর্মময় জীবনের দিকগুলো তুলে ধরেন। তিনি ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমস্ত্রী শেখ হাসিনার আদর্শের একজন সৈনিক। প্রয়াত নেতার পূর্বসূরীরা সবসময়ই আওয়ামীলীগের জন্য আজীবন কাজ করে গেছেন। তারা এই প্রয়াত নেতার আদর্শকে অনুসরণ করে আগামীতে এমন একটি সম্প্রীতির শহর গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। পরিশেষে মরহুম আয়ূব বখত জগলুলের আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। 

এই বিভাগের অন্যান্য খবর