Opu Hasnat

আজ ১৯ আগস্ট রবিবার ২০১৮,

সুনামগঞ্জ জেলার চার উপজেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষনা সুনামগঞ্জ

সুনামগঞ্জ জেলার চার উপজেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষনা

সুনামগঞ্জ জেলার সদর উপজেলা, বিশ্বম্ভরপুর,মধ্যনগর ও ধর্মপাশা এই চার উপজেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষনা করা হয়েছে। 

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের হলরুমে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল, সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজামান সেন্টু ও যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদের স্বাক্ষরিত প্যাডে পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষনা করেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ। এ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদের সভাপতিত্বে ও সংগঠনের সদস্য সবুজ কান্তি দাসের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সদস্য সীতেশ তালুকদার মঞ্জু, এ্যাড.আজাদুল ইসলাম রতন, জেলা কৃষকলীগের সদস্য সচিব বিন্দু তালুকদার প্রমুখ। 

উক্ত সভায় এহসান আহমদ উজ্জলকে সভাপতি ও মাজহারুল ইসলাম উকিলকে সাধারন সম্পাদক করে সদর উপজেলা যুবলীগের ৭১ সদস্য, মোঃ খালেদ মাহমুদ তালুকদারকে সভাপতি ও মোঃ সুহেল আহমদকে সাধারন সম্পাদক করে বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের ৭১ সদস্য, মোস্তাক আহমেদকে সভাপতি ও বিদ্যুৎ কান্তি সরকারকে সাধারন সম্পাদক করে মধ্যনগর  থানা যুবলীগের ৭১ সদস্য ও মোজাম্মেল হোসেনকে সভাপতি  ইকরাম হোসেনকে সাধারন সম্পাদক করে ধর্মপাশা উপজেলা যুবলীগের ৭১ সদস্য বিশিষ্ঠ ৩ বছরের জন্য ৪টি উপজেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। 

এই বিভাগের অন্যান্য খবর