Opu Hasnat

আজ ২২ অক্টোবর সোমবার ২০১৮,

তোপের মুখে কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ

পাইকগাছায় যুব মহিলালীগের ত্রি-বার্ষিক সম্মেলন পন্ড খুলনা

পাইকগাছায় যুব মহিলালীগের ত্রি-বার্ষিক সম্মেলন পন্ড

পাইকগাছায় উপজেলা ও পৌর আ’লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে যুব মহিলালীগের ত্রি-বার্ষিক সম্মেলন নাহার আক্তার গ্রুপের তোপের মুখে কেন্দ্রীয় ও জেলা নেতারা কমিটি ছাড়াই তড়িঘড়িপূর্বক সম্মেলন শেষ করে পুলিশ প্রহরায় চলে যায়।

জানা যায়, বাংলাদেশ যুব মহিলালীগ পাইকগাছা উপজেলা ও পৌরসভা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন মঙ্গলবার বিকালে পাইকগাছা জিরো পয়েন্টে শ্রমিকলীগ কার্যালয়ে ময়না খাতুনের সভাপতিত্বে শুরু হয়। উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা আ’লীগের সহ-সভাপতি ও উপজেলা আহবায়ক গাজী মোহাম্মদ আলী। প্রধান বক্তা ছিলেন, যুব মহিলালীগের কেন্দ্রীয় সহ-সভাপতি অধ্যক্ষ আফসানা আহসান ডেইজী। সম্মেলন উদ্বোধন করেন, জেলা কমিটির আহবায়ক এ্যাডঃ সেলিনা আক্তার পিয়া। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ’লীগের সদস্য সচিব সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ রশীদুজ্জামান, পৌর আ’লীগের আহবায়ক জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, কেন্দ্রীয় যুব মহিলালীগের সদস্য হোসনেয়ারা চম্পা।

বক্তব্য রাখেন, উপজেলা মহিলালীগের মাসুমা আক্তার, বেগম শারমিন রশিদ সীমা, মাহমুদা ফারজানা সেতু, মমতাজ বেগম। সকাল থেকে বাজারে উপজেলা আ’লীগের কার্যালয়ে যুব মহিলালীগের সম্মেলন উপলক্ষে মাইক বাজতে থাকে। বিকালে জিরো পয়েন্টে সম্মেলন শুরু হলে জেলা পরিষদ সদস্য নাহার আক্তার ও সুচিত্রা রাণীর নেতৃত্বে কয়েকশ যুব মহিলা লীগ কর্মী নিয়ে জিরো পয়েন্টের দিকে ধাবিত হয়।

এ সংবাদ পুলিশ জানতে পেরে থানার ওসি আমিনুল ইসলামের নেতৃত্বে পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য জিরো পয়েন্টে অবস্থান নেয়। ওদিকে কেন্দ্রীয় ও জেলা নেতারা কমিটি ছাড়াই রাস্তায় আসলে নাহার আক্তার ও সুচিত্রার নেতৃত্বে বাক-বিতন্ডা শুরু হলে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে পুলিশ প্রহরায় তাদেরকে পাঠিয়ে দেয়া হয়।