Opu Hasnat

আজ ২২ অক্টোবর সোমবার ২০১৮,

বিভাগীয় কমিশনারের চরভদ্রাসন নদী ভাঙন এলাকা পরিদর্শন ফরিদপুর

বিভাগীয় কমিশনারের চরভদ্রাসন নদী ভাঙন এলাকা পরিদর্শন

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার সদর ইউনিয়নের এম.পি.ডাঙ্গী পদ্মা নদীর ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেছেন ঢাকা বিভাগীয় কমিশনার এম.বজলুল করিম চৌধুরী।

মঙ্গলবার বিকেল তিনটার দিকে এম.পি.ডাঙ্গী প্রধান সড়ক হতে মাত্র বিশ মিটার দূরে অবস্থিত নদী ভাঙন এলাকা সরজমিনে তিনি ঘুরে দেখেন।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, জেলা পরিষদ নির্বাহী কর্মকর্তা আব্দুর রশিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কাউসার হোসেন, গাজীরটেক ইউপি চেয়ারম্যান মোঃ ইয়াকুব আলী ও ইউপি সদস্য মোঃ বাবুল।

এর আগে দুপুর ১২টায় বিভাগীয় কমিশনার চরভদ্রাসন উপজেলা পরিষদে এসে উপস্থিত হলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় উপজেলা চেয়ারম্যান এ.জি.এম বাদল আমিন, উপজেলা নির্বাহী অফিসার কামরুন নাহার, ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার প্রভাংশু সোম মহান, চরভদ্রাসন সরকারি কলেজের অধ্যক্ষ শীলা রানী মন্ডল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তানজিনা আক্তার, থানা অফিসার ইনচার্জ রাম প্রসাদ ভক্ত ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ।

পরে পরিষদ সভা কক্ষে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জন প্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন ঢাকা বিভাগীয় কমিশনার। তিনি দীর্ঘ ১২বছর পর তার পূর্বের কর্মস্থল চরভদ্রাসন উপজেলা পরিদর্শনে এসে অনেক স্মৃতি চারন করে বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন “আপনারা সরকারের প্রতিটি উন্নয়ন কাজ সততা, সচ্ছতা ও তার গুনগত মান সঠিক ভাবে নিশ্চিত করার জন্য কাজ করবেন, যাতে করে আগামী প্রজন্ম তা থেকে অনেক কিছিু শেখে”। ঐ দিন উপজেলার সাবেক এই (নির্বাহী অফিসার) বিভাগীয় কমিশনার এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন উপজেলার নানা শ্রেনী পেশার মানুষ।