Opu Hasnat

আজ ২৪ ফেব্রুয়ারী শনিবার ২০১৮,

ব্রেকিং নিউজ

খালেদা জিয়ার মুক্তির দাবীতে লালমনিরহাট বিএনপির মানববন্ধন লালমনিরহাট

খালেদা জিয়ার মুক্তির দাবীতে লালমনিরহাট বিএনপির মানববন্ধন

মিজানুর রহমান, লালমনিরহাট  : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দূর্নীতি মামলায় পাঁচ বছর সাজার রায় ঘোষনা করায়, কেন্দ্রীয় বিএনপির কর্মসূচী হিসেবে লালমনিরহাট জেলা বিএনপির ডাকে  মহেন্দ্রনগর সড়কে  মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর বাজারে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে দুপুর বারটায় জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে মানব বন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানব বন্ধনে নেতা কর্মীদের মাঝে বক্তৃতা করেন কেন্দ্রীয় বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এবং লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি আসাদুল হাবিব দুলু, জেলা বিএনপির সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা, লালমনিরহাট সদর উপজেলার চেয়ারম্যান মমিনুল হক সহ জেলা বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা এসময় বেগম জিয়ার দূর্নীতি মামলার রায়কে প্রত্যাখ্যান করে বলেন বেগম জিয়ার জনপ্রিয়তাকে বর্তমান অবৈধ সরকার ভয় পেয়ে নির্বাচন থেকে দূরে রাখতে বিচার বিভাগের উপর প্রভাব খাটিয়ে এই রায় প্রদান করেছে। খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি দিয়ে দেশে সুষ্ঠ নির্বাচনের পরিবেশ ফিরিয়ে এনে নির্বাচন দিতে হবে, খালেদা জিয়াকে জেলে রেখে দেশে কোন নির্বাচন হতে দেওয়া হবে না।

কৃষক হিমাগারের সামনে থেকে মহেন্দ্রনগর বাজার বাসষ্টান্ড পর্যন্ত বিস্তৃত মানববন্ধন ও সমাবেশে নেতা কর্মীরা শ্লোগান দিয়ে খালেদা জিয়ার মুক্তি চায়।