Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

আজ ১৩ ফেব্রুয়ারি ২০১৮, দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৩ ফেব্রুয়ারি ২০১৮, দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : অনেক দিনের কোনও আশা পুরণ হতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে । আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে । হঠাৎ ভাল কিছু মনের মত খাদ্য পেতে পারেন । যুক্তি পূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি।  কর্ম স্থানে আজ আপনাকে কারওর অনুগত হয়ে চলতে হতে পারে । আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন । বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা । 

বৃষ : গঠন মূলক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। আপনার কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন । বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে । কোনও  সামান্য অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা নেওয়া দরকার। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশের  প্রয়োগ আজ বেশি না দেখানই মঙ্গল জনক হবে । পড়াশুনার দিক থেকে দিনটি শুভ ।

মিথুন : অংশীদারি কোনও ব্যবসার দিকে সাফল্য বাড়তে পারে। নিজের কলা কৌশলে ব্যবসায় অগ্রগতির আভাষ । আজ কোনও  কাজই মনের মত করে করা অসম্ভব । পুরানো পাওনা পেতে বেগ পেতে হবে । কর্মের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল।  আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন । নিজের অভিজ্ঞতার বিকাশের প্রয়োগ আজ বেশি না দেখানোই মঙ্গল জনক হবে । পড়াশোনার দিক থেকে দিনটি শুভ ।

কর্কট : বেশি কথার জন্য বিপদ বাড়তে পারে। নিজের কলা কৌশলে ব্যবসায় অগ্রগতির আভাষ । আজ কোনও  কাজই মনের মতো করে করা অসম্ভব । পুরানো পাওনা পেতে বেগ পেতে হবে । কর্মের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল দেখা দিতে পারে।  আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে । সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ । অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন । সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে।

সিংহ : মিথ্যা কোনও কাজে বদনাম বাড়তে পারে। কর্ম স্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে । পরিবারে কারওর কাছ থেকে কিছু উপহার পেতে পারেন । আপনার থেকে ছোট কারওর সঙ্গে বিবাদের সম্ভাবনা । মনের মতো মানুষের দেখা আজ হয়ত পেতে পারেন। আজ গৃহে বা কর্মস্থানে মাথা খুব ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা আছে। আর্থিক টানা পোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে । মা বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে ।

কন্যা : আজ বিদেশে থাকা কোনও ব্যক্তির কোনও বিপদ বাড়তে পারে।  মানসিক দিক দিয়ে একটু চঞ্চল ভাব থাকতে পারে । সামাজিক কারণে সুনাম বাড়তে পারে । পড়াশুনার জন্য কোনও ভাল যোগাযোগ আসতে পারে। গবেষণার দিকে আজ সাফল্য আসতে পারে । আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, বিপদের সম্ভাবনা । ব্যবসায়ের দিকে ভাল সুযোগ আসতে পারে । চাকরির স্থানে আজ তর্ক বেশী না করলেই ভাল হবে । কোনও ভুল কাজের জন্য অনুশোচনা হতে পারে ।

তুলা : অপরের কোনও দুঃখে পীড়া বাড়তে পারে।  সকালের দিকে কোনও ভাল কাজে যাওয়া ঠিক হবে না । উচ্চ পদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে । উত্তম কোনও কাজের জন্য পুরস্কার পেতে পারেন । প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি ।  জলপথে বিপদ আসতে পারে । ব্যবসার দিকে সাফল্য আসতে পারে । প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ বৃদ্ধি। আজ কোনও জিনিষ চুরি হতে পারে । ব্যয় বৃদ্ধি হবার জন্য সঞ্চয় ঠিক থাকবে না ।

বৃশ্চিক : অপরের কাছে আজ খুব ভাল গুরুত্ব পাবেন। সকালের দিকে কোনও বাইরের ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে । ব্যবসার দিকে অতিরিক্ত লোভের কারণে বিপদ । দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে । বিবাহ সংক্রান্ত বিষয়ে আলোচনা ।সামান্য রক্তপাতের সম্ভাবনা । ব্যবসার দিকে বাড়তি কোনও বিষয় নিয়ে আলোচনা । পিতার জন্য চিন্তা বাড়তে পারে । চকুরির স্থানে কোনও ব্যক্তির সঙ্গে বিবাদ । অর্থের চাপ বাড়তে পারে ।

ধনু : অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে। আর্থিক ব্যপারে একটু সুবিধা আসতে পারে । পাওনা আদায়ে জন্য মাথা গরম হবার যোগ । ভাল সঙ্গে থাকার জন্য উন্নতি লাভ । ভাই – বোন সংক্রান্ত কোনও বিবাদ বাড়তে পারে । ব্যবসার ব্যাপারে চিন্তা ।  ব্যবসার দিকে চুরি থেকে সাবধান । প্রেমের জন্য কোনও যোগাযোগ আসতে পারে । সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা।বাইরের অশান্তি ঘরে আসতে পারে । পেটের কোনও সমস্যা বাড়তে পারে।

মকর : প্রিয় জনের কাছে থেকে খুব ভাল স্নেহ পেতে পারেন। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে । ঠাকুরের কাজের জন্য দান দেবার জন্য আনন্দ । প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা । ব্যবসার ক্ষেত্রে মহাজনের সঙ্গে বিবাদ ।  ব্যবসার দিকে বাড়তি কোনও লাভ আসতে পারে । বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে । স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে । কোনও আশা পুরণের জন্য আনন্দ ।পেটের কোনও সমস্যা বাড়তে পারে।

কুম্ভ : কোনও খারাপ কাজের জন্য বদনাম বাড়তে পারে। নীতির দিক দিয়ে কোনও কিছু ভুল হতে পারে । ব্যবসার ক্ষেত্রে একটু চাপ বৃদ্ধি । প্রিয় জনের থেকে স্নেহ পেতে পারেন । চিকিৎসার জন্য অর্থ ব্যয় বৃদ্ধি । আগুন থেকে সাবধান ।  কোনও আঘাতের জন্য নিরানন্দ হতে পারে । কর্ম স্থানে কোনও বাধা আসতে পারে । উন্নতির জন্য চেষ্টা থাকবে । চাকরির স্থানে  কাজের চাপ বাড়বে।মাতার শরীর নিয়ে চিন্তা। কোমরের কোনও সমস্যা বাড়তে পারে।

মীন : নিজের ভুল কাজের জন্য বিপদ বাড়তে পারে। আজ পরিবারে কারওর ব্যবহারে আপনার ক্ষোভ বাড়তে পারে । আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে । শত্রুরা চক্রান্তে জিততে পারবেনা । সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা ।  আজ কর্মচারীর সাহায্যে ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে । অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে । পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি শুরু হতে পারে ।পিতার শরীর নিয়ে চিন্তা।