Opu Hasnat

আজ ১৫ আগস্ট বুধবার ২০১৮,

ফুলবাড়ীতে ফ্রেন্ডস্ গ্রুপের নবনির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহণ দিনাজপুর

ফুলবাড়ীতে ফ্রেন্ডস্ গ্রুপের নবনির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহণ

দিনাজপুরের ফুলবাড়ীতে সামাজিক উন্নয়নমূলক সংগঠন ফ্রেন্ডস্ গ্রুপের নব নির্বাচিত কার্যকরী কমিটির উৎসব মুখর পরিবেশে শপথ গ্রহণ অনুষ্ঠিত। 

রবিবার রাত সাড়ে ৮টায় ফুলবাড়ী রাঙ্গামাটি বি.জি.বি ক্যাম্প সংলগ্ন খেলার মাঠে ফ্রেন্ডস্ গ্রুপের উপদেষ্টা ও বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক জনাব মোঃ নজিবর রহমান নবনির্বাচিত কার্যকরী কমিটির শপথ বাক্য পাঠ করান। 

ফ্রেন্ডস্ গ্রুপের সাবেক সভাপতি ও সাবেক ইউপি সদস্য মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে নবনির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক ও সাবেক কার্যকরী কমিটির বিদায় অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ২নং আলাদীপুর ইউপি চেয়ারম্যান জনাব মোঃ মোজাফ্ফর হোসেন সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফ্রেন্ডস্ গ্রুপের উপদেষ্টা ও ফুলবাড়ী পৌরসভার সহকারী প্রকৌশলী জনাব মোঃ লুৎফুল হুদা চৌধুরী লিমন, ফ্রেন্ডস্ গ্রুপের উপদেষ্টা ও বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক জনাব মোঃ নজিবর রহমান। আরও বক্তব্য রাখেন, ফ্রেন্ডস গ্রুপের সভাপতি ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন, সাধারণ সম্পাদক ডা: মোঃ সোহেল রানা। 

উক্ত অনুষ্ঠানে ১১সদস্য বিশিষ্ট নবনির্বাচিত কার্যকরী কমিটিকে ফুলের মালা ও সম্মাননা স্মারক দিয়ে বরণ ও সাবেক কার্যকরী কমিটিকে ফুলের মালা ও স্মারক দিয়ে বিদায় অনুষ্ঠান করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাবেক সাধারণ সম্পাদক মোঃ মজিদ তালুকদার। 

এ সময় আরও উপস্থিত ছিলেন, মীর্জা গ্রুপের ফ্যাক্টরী ম্যানেজার মশিউর রহমান, প্রাণ গ্র“পের সহকারী মহাব্যবস্থাপক জাকারিয়া জাকির, ফ্রেন্ডস্ গ্রুপের উপদেষ্টা ও পুখুরীহাট স্কুল এন্ড কলেজের প্রভাষক মোঃ নূর কুতুবুল আলম চৌধুরী মীম, ফ্রেন্ডস্ গ্রুপের সাবেক সভাপতি ও স্কাই ভিশন ক্যাবল টিভি সিস্টেমের চেয়ারম্যান মোঃ মোস্তাক আলম চৌধুরী সামুন, মীর্জা গ্রুপের ভান্ডার কার্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী গোলাপ, ২নং আলাদীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহাদৎ হোসেন, ১নং এলুয়াড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মঞ্জু রায় চৌধুরী সহ স্থানীয় গণ্যমান্য বিশিষ্ট ব্যক্তিবগর্, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।