Opu Hasnat

আজ ১৯ অক্টোবর শুক্রবার ২০১৮,

মুন্সীগঞ্জে বসত বাড়ি থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে বসত বাড়ি থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার

মুন্সীগঞ্জ সদর উপজেলায় মিজানুর রহমান (৩৮)-এর বসত বাড়ি থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। 

সোমবার সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের গজারিয়া কান্দি এলাকায় খোরশেদ দিদারের ছেলে মিজানুর রহমানের (৩৮) বসত বাড়িতে অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়।

পরে দুপুর ২ টার দিকে পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের এসব তথ্য জানান সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি, সদর সার্কেল) আসাদুজ্জামান।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি, সদর সার্কেল) আসাদুজ্জামান সংবাদ সম্মেলনে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মিজানুর রহমানের বসত বাড়ি অস্ত্র তৈরির কারখানায় অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি মিজানুর রহমান পালিয়ে যায়। 

পরে তার বাড়ি তল্লাশী করে, ১টি দেশীয়  তৈরি স্নাইপার রাইফেল, ২টি দেশীয় তৈরি ওয়ান শুটার গান, ১ রাউন্ড রাইফেলের গুলি, ৯ রাউন্ড পিস্তলের গুলি, ৪ রাউন্ড শর্ট গানের গুলি, পিস্তলের দুইটি গুলির খোসা, স্নাইপার রাইফেলের ২টি পাইপ, ১টি ছোরা, ১টি চাপাতি, ১টি দেশীয় আগ্নেয়াস্ত্র তৈরির ড্রিল মেশিন, ২টি পিস্তল সদৃশ স্টীলের পাত, ৬টি আগ্নেয়াস্ত্র তৈরির স্পিং এবং লাগেজে ভর্তি আগ্নেয়াস্ত্র তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, তার বিরুদ্ধে সদর থানায় একাধিক মামলা রয়েছে এবং মিজানুরসহ তার সহযোগীদের গ্রেফতারে চেষ্টা চলছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আরো একটি মামলা প্রক্রিয়াধীন।

এই বিভাগের অন্যান্য খবর