Opu Hasnat

আজ ২১ অক্টোবর রবিবার ২০১৮,

মাগুরায় বিজয় দিবস টি টুয়েন্টি ক্রিকেটে রিভাইব ক্লাব’ ৯৩ চ্যাম্পিয়ন মাগুরা

মাগুরায় বিজয় দিবস টি টুয়েন্টি ক্রিকেটে রিভাইব ক্লাব’ ৯৩ চ্যাম্পিয়ন

মাগুরা সদর উপজেলা ক্রিড়া সংস্থা আয়োজিত বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্টের টি টেনে (ত্রিশ উর্ধো) স্কাই হার্ড এবং টি টুয়েন্টিতে (উন্মুক্ত) মাগুরা রিভাইব ক্লাব’ ৯৩ চ্যাম্পিয়ান ও টি টেনে রিভাইব ক্লাব’৯৩ রানার আপ এবং টি টুয়েন্টিতে মেয়র গ্লাডিয়েটরস রানার আপ হয়েছে।

রবিবার ফাইনাল খেলা শেষে সন্ধ্যায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন প্রধান অতিথি হিসাবে জেলা প্রশাসক মো: আতিকুর রহমান ও বিশেষ অতিথি পুলিশ সুপার মো: মুনিবুর রহমান। সদর উপজেলা নির্বাহী অফিসার ও সদর ক্রিড়া সংস্থার সভাপতি আবু সুফিয়ান, সাধারন সম্পাদক কাজী সঞ্জয় জামান বিপু, যুগ্ম সম্পাদক বারিক আনজাম বারকি বক্তব্য রাখেন। 

টি টেন ফর্মেটের ফাইনালে প্রথমে ব্যাট করতে নেমে রিভাইব ক্লাব’ ৯৩ দশ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ৯৩ রান সংগ্রহ করে। জবাবে ৮.৪ ওভারেই মাত্র ২ উইকেটে ৯৮ রান সংগ্রহ করে ৮ উইকেটের বড় জয় পেয়ে চ্যাম্পিয়ন হয় স্কাই হার্ড। 

অন্যদিকে টি টুয়েন্টি ফর্মেটে প্রথমে ব্যাট করতে নেমে রিভাইব ক্লাব’৯৩ নির্ধারিত ২০ ওভারে ৭ ইউকেটের বিনিময়ে ১৪২ রান সংগ্রহ করে। জবাবে মেয়র গ্লাডিয়েটরস মাত্র ১ বল এবং ২ রান বাকি থাকতেই অল আউট হয়ে যায়। ফলে ৩ উইকেটে রিভাইব ক্লাব’৯৩ চ্যাম্পিয়ান হয়েছে। উভয় ফাইনাল খেলা দেখতে শত শত দর্শক নোমানী ময়দানে ভিড় করে। টুনার্মেন্টে টি টুয়েন্টিতে ২৪ দল এবং টি টেনে ৬টি দল অংশ নেয়।