Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

আজ ১২ ফেব্রুয়ারি ২০১৮ দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১২ ফেব্রুয়ারি ২০১৮ দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : বন্ধুর ব্যাপারে একটু সাবধান থাকুন। বিবাদ বাধতে পারে । আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্ট হতে পারে । মাতৃ স্থানীয় কারওর সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে । পরিশ্রমের ফল ভাল । প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন । কারওর প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না । পরিবারের অশান্তি মিটে যাওয়ার সংকেত । অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।   

বৃষ : রাস্তা ঘাটে একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের সম্ভাবনা আছে। আজ ব্যবসায় লাভ থাকলেও টাকা পয়সা অপচয় হওয়ার সম্ভাবনা আছে । ছাত্র ছাত্রীরা বহুমুখী প্রতিভা দেখানোর সুযোগ পাবেন । নিঃসঙ্গতা আপনাকে তাড়িয়ে বেড়াবে । শারীরিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন আজ । আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরের পরিবেশ খুব একটা অনুকূল হবে না । বাড়ির গুরুজনদের নিয়ে ভ্রমণে যেতে পারেন আজ। উচ্চ শিক্ষায় বাধা আসতে পারে । প্রেমের ক্ষেত্র  শুভপ্রদ ।

মিথুন : ব্যবসার ক্ষেত্রে সকালের দিকে কোনও চিন্তা বাড়তে পারে । চাকরির ক্ষেত্রে দিনটি খুব ভাল । সন্তানদের কোনও কিছু নিয়ে মনে উদ্বিগ্নতা থাকবে প্রতিবেশীদের সঙ্গে খুব বুদ্ধি নিয়ে চলতে হবে । আপনার ঋণের  পরিমান বাড়তে পারে ।  আপনার মুখ মিষ্টতা আজ আপনাকে সকলের কাছে খুব জনপ্রিয় করে তুলবে । কোনও সম্পত্তির রক্ষনা বেক্ষনের দায়িত্ব আসতে পারে । সমুদ্র সৈকতে ভ্রমণ যোগ । স্ত্রীর সঙ্গে ঝামেলা ।পেটের কোনও সমস্যা বাড়তে পারে ।

কর্কট : ভাই ভাইয়ে বিবাদ বাড়তে পারে। আজ আধ্যাত্মিক  কোনও কিছু প্রচার করতে হতে পারে । কর্ম ক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে । সাংসারিক সমস্যার সমাধান । অতিরিক্ত বন্ধুপ্রীতি আজ আপনাকে ক্লেশের কারণ হতে পারে ।  প্রতিবেশীর চাপে আজ ব্যবসায় ক্ষতি হতে পারে । স্থির মস্তিস্কে শত্রুর মোকাবিলা করুন । গুরুজনদের স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য করা যাবে । সন্তানদের জন্য কোনও কারণে মুখ উজ্জ্বল । মায়ের শরীর নিয়ে সমস্যা বাড়তে  পারে ।

সিংহ : কাজের দিকে কোনও বিবাদ আসতে পারে । অতিরিক্ত ক্রোধের জন্য আজ হাতে আসা কোনও কাজ সফল হবে না। উচ্চ শিক্ষার পরিকল্পনায় সক্ষম হবেন । প্রশাসনিক দায়িত্ব থেকে আজ দূরে থাকাই ভাল হবে । চক্ষু পীড়া ।  আজ ভাল কোনও চিন্তা আপনাকে সারা দিন তাড়িয়ে নিয়ে বেড়াবে । ভাই ভাইয়ে অশান্তির যোগ দেখা যাচ্ছে । মামলা মোকদ্দমা থেকে দূরে থাকাই ভাল । বাড়িতে আত্মীয়ের সমাবেশ । বাড়তি কোনও খরচ হতে পারে ।

কন্যা : সম্মান নিয়ে টানাটানি হতে পারে ।আজ প্রেমের বিষয়ে খুব ভেবেচিন্তে পা বাড়াবেন। আজ শেয়ার সংক্রান্ত ব্যবসায় লাভ দেখা যাচ্ছে । কর্ম দক্ষতায় চাকরির স্থানে সুনাম অর্জন করতে পারবেন । বিষয় সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি ।  আজ যে কোনও কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে । বাড়িতে কারওর বিয়ে নিয়ে আলোচনা হতে পারে । সন্তানদের সঙ্গে ধৈর্য বজায় রেখে চলুন । রাস্তায় ছোটখাটো দুর্ঘটনা ঘটার যোগ । সন্তানকে নিয়ে চিন্তা বাড়তে পারে ।

তুলা : দূরের কোনও বন্ধুর সঙ্গে বিবাদ  বাধতে পারে । আজ সারা দিন কোনও ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে । স্ত্রীর জন্য বিশেষ কোনও কাজের সুযোগ পাবেন। অসহায় কারওর পাশে দাঁড়াতে হতে পারে । নানা ধরনের শারীরিক অসুস্থতা । অনেকদিনের ভোগ করা কোনও অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন । গুণী কোনও ব্যক্তির সঙ্গে ধর্ম সম্পর্কে আলোচনা । নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে । সপরিবারে ভ্রমণ যোগ ।

বৃশ্চিক : যেকোনো কাজের জন্য মন সারাদিন চঞ্চল থাকতে পারে । আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্ট। মাতৃ স্থানীয় কারওর সঙ্গে মতবিরোধ হতে পারে । সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে । পরিশ্রমের ফল ভাল ।  প্রতিবেশীর সাহয্যে ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন । কারওর প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না, বিপদ হতে পারে । পরিবারের অশান্তি মিটে যাওয়ার সংকেত । অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে । 

ধনু : আজ সকাল থেকে শরীরে কোনও কষ্ট বাড়তে পারে ।  প্রেমের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে প্রতারিত হওয়ার যোগ আছে । আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন এই সময় । গুরুজনদের পরামর্শ মেনে চলুন । বাড়িতে চুরি হওয়ার সংকেত দেখা যাচ্ছে । আজ ধর্ম আলোচনায় আপনি এগিয়ে থাকবেন । আজ কর্ম জগতে জনপ্রিয়তা পেতে পারেন । দেহের কোনও অংশে খুব ব্যাথা সৃষ্টি হতে পারে ।  কিছু কেনা বেচার জন্য অর্থ খরচ। আজ সারা দিন প্রচুর খাটুনি হতে পারে ।

মকর : একটু সাবধানে থাকুন অর্থ ক্ষতি হতে পারে ।  আজ গৃহে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা । আর্থিক টানা পোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে । মা বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে ।  আজ নতুন কোনও কর্মের সন্ধান করতে হতে পারে । অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে । প্রতিবাদী মনোভাবের জন্য সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে । সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

কুম্ভ :  কাজের দিকে কোনও অনীহা আসতে পারে । আজ সারাদিন ব্যবসা ভাল চলবে কিন্তু পরে জটিলতা আসতে পারে । কারওর জিনিসের দায়িত্ব আজ নেবেন না । সম্পত্তি কেনাবেচার শুভ সময় । যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন ।  আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে । সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ । অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পরতে পারেন । সন্তানদের নিয়ে চিন্তা । 

মীন : সকালের দিকে পিতার সঙ্গে কোনও বিবাদ বাধতে পারে । কর্ম ক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে । শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে । অনেক দিনের পুরানো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে । প্রেমের জট ছেড়ে যাবে ।  ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে । শরীরে নানা রূপ রোগের উপদ্রব বাড়তে পারে । স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে । সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে ।