Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

আজ ০৯ ফেব্রুয়ারি ২০১৮, দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৯ ফেব্রুয়ারি ২০১৮, দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ :  আজ সকলের কাছে নিজের মেধা দেখানোর সুযোগ পাবেন।আজ ব্যবসায়ে  হিসাবের গণ্ডগোল হতে পারে ।সন্তানদের সম্পর্কে কোনও গভীর আলোচনা হতে পারে।নিজের ব্যবহারের ফলশ্রুতি সম্মান প্রাপ্তি যোগ দেখা যাচ্ছে । আত্মীয়দের সঙ্গে মনোমালিন্য ।  সম্পত্তি নিয়ে আজ গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে । সন্তানদের কারণে মনে উদ্বেগ বৃদ্ধি । খুব নিকট কারওর শারীরিক অসুস্থতার খবর আসতে পারে । বন্ধুর কাছ থেকে সাবধান থাকুন ও একটু দুরত্ব রেখে চলুন ।

বৃষ : শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে । পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে । প্রথম দিকে কোনও  শত্রুর কারণে  বাড়িতে অশান্তি বৃদ্ধি। প্রিয়জনের বাজে ব্যবহারের জন্য মনে কষ্ট । বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে । মধ্যভাগে কোন ব্যবসাদারের সঙ্গে অর্থ নিয়ে বিবাদ। বাড়িতে কোনও অতিথির  ব্যাপারে খরচ বৃদ্ধি । জমি ক্রয় বিক্রয় নিয়ে আইনি ব্যবস্থা । মনে কোনও কারণে ভয় ভাব আসতে পারে । কর্মে এই সপ্তাহে  বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন । আপনার মিষ্টি ব্যবহারে শত্রু পক্ষের মন জয় । অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন । স্ত্রীর শরীরের দিকে নজর দিন ।

মিথুন : কোনও বিশেষ বন্ধুর কাছ থেকে উপকৃত হতে পারেন । মামলা মকদ্দমার হাত থেকে রেহাই পেতে পারেন । নিজের ধৈর্যের জন্য বাহবা পেতে পারেন ।  আজ চাকরি জীবীদের জন্য দিনটি খুব শুভ । অন্যের উপকার করতে গিয়ে নিজের ক্ষতি হতে পারে । শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণ বাতিল হতে পারে । আজ নিজেকে খুব নিঃসঙ্গ মনে হতে পারে ।আজ সকালের দিকে কোনও প্রকার অর্থ ক্ষতি হতে পারে । ব্যবসার দিকে লাভের দিক ঠিক রাখতে হবে ।

কর্কট : কর্ম স্থানে একটু ব্যস্ত হতে হবে ।পড়াশোনার দিকে একটু চাপ বাড়তে পারে নীতির দিক দিয়ে কোনও পরিবর্তন । অংশীদারি ব্যবসার দিকে লাভ বাড়তে পারে । বন্ধুর কোনও কাজের জন্য বিরক্তি আসতে পারে । পেটের কোনও সমস্যা বাড়তে পারে ।শরীরে কোনও  রোগ বাড়তে পারে। সন্তানের খারাপ কাজের জন্য মানসিক চাপ । শত্রুর সঙ্গে কোনও আলোচনা । পিতামাতার জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে ।  ব্যবসার দিকে বিনিইয়োগ বাড়াতে পারেন  । অর্থের ব্যাপারে ভাল সুবিধা পেতে পারেন।  চুরি  থেকে সাবধান 

সিংহ :  কর্মচারীদের নিয়ে  সমস্যা বাড়তে পারে । রক্তচাপ সংক্রান্ত কারণে সমস্যা। প্রিয় জনের সঙ্গে বিবাদ । ক্ষুদ্র ব্যবসায়ীদের  লাভের পরিমাণ বাড়তে পারে । বিপদের সময় কোনও বন্ধুর সাহায়্য পাবেন না । কাজের জন্য নতুন কোনও ব্যবস্থা । ভাল কোনও জিনিষ উপহার হিসাবে পেতে পারেন।ব্যবসার দিকে কোনও বাধা পড়তে পারেন । চাকরির স্থানে কোনও কাজে সাহসের পরিচয় দিতে হবে । মাথার যন্ত্রণা বাড়তে পারে । বাড়তি কোনও ব্যবসার দিকে থেকে আয় ভাল আসতে পারে । পিতার সাহায্যে বিপদ থেকে উদ্ধার । 

কন্যা : সময়ের অপেক্ষা করুন ভাল ফল পাবেন । তবে ব্যবসার দিকে কোনও অশান্তি বাঁধতে পারে । বুকের কোনও সমস্যা বৃদ্ধি । পরিবারের কারুর শরীর নিয়ে চিন্তা । পড়াশুনার জন্য দূরে ভ্রমণ । যেকোন দিক দিয়ে অর্থ আসতে পারে । প্রেমের ব্যাপারে মানসিক আনন্দ। আত্মীয়ের সঙ্গে কোনও বিবাদের জন্য কর্ম নিয়ে চিন্তা । বিদেশে কোনও বন্ধুর খবর আসতে পারে । কোনও ভাল কাজে নিরাশ হয়ে ফিরে আসতে হবে । কর্ম স্থানে কাজের নিপুণতার জন্য সুনাম।

তুলা : গঠন মূলক কোনও কাজের ক্ষেত্রে উন্নতি । প্রিয়জনের ব্যবহার মনে আঘাত দিতে পারে  আজ জলপথে ভ্রমণ ভাল হবে না বিপদ আসতে পারে । ব্যবসার দিকে শত্রুর জন্য ব্যবসার ক্ষতি । বাড়তি কোন আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে । শিল্পীদের জন্য ভাল সময় । প্রেমের ব্যাপারে মনে অবসাদ বাড়তে পারে । ব্যবসার ক্ষেত্রে লাভ বৃদ্ধি । বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে পড়ে থাকা কোনও কাজ করে ফেলুন ।

বৃশ্চিক : আজ সারাদিন আনন্দের মধ্যে দিয়ে কাটতে পারে । বাড়িতে একটা মনের মত পরিবেশ পেতে পারেন, ব্যবসার ক্ষেত্রে খুব ভাল সময় । আজ কোন কঠিন সমস্যার সমাধান হতে পারে । গুরুদেবের সঙ্গে থাকার জন্য মনের শান্তি । নতুন কোনও কাজের দিকে ঝোঁক বৃদ্ধি । আপনার কোনও হাতের কাজের জন্য সুনাম বাড়তে পারে । ব্যবসার দিকে চিন্তা থেকে মুক্তি । আপনি আজ লোকের কাছে খুব ভাল গুরুত্ব পাবেন। , কোনও শত্রুর জন্য মনে ভয় বাড়তে পারে । 

ধনু : প্রিয় জনের কোনও খবর না পাবার জন্য মন খারাপ । ব্যবসার দিকে উন্নতির যোগ ।  আজকের দিনটি ভাল খারাপ মিশিয়ে যাবে । বাড়ির কাছে কোনও ভ্রমণ হতে পারে । মানসিক কষ্টের মধ্যে দিয়ে দিনটি আজ কাটবে। জটিলতা কাটিয়ে কর্ম স্থানে উন্নতি । বাড়তি কোনও কাজের চাপ । আজ কোনও জটিল ব্যধি থেকে মুক্তি । নানা অশান্তির ভিতর দিকে দিনটি কাটবে , ধর্মীয়  ব্যাপারে অর্থ সাহায়্য । সম্পত্তি নিয়ে কোনও আইনের সাহায়্য । শিল্পীদের সময় খুব ভাল।

মকর : ব্যবসার দিকে মন্দা পড়তে পারে । বিবাহের ব্যাপারে অশান্তি । বাড়ির সকলে মিলে ভ্রমণ বিষয়ে  আলোচনা । বিকালের দিকে শুভ পরিবর্তন । বন্ধু মহলে আলচনার পাত্র হতে পারেন  বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার । প্রেমের ক্ষেত্রে অশান্তি বিচ্ছেদ আনতে পারে । চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে । ব্যবসার দিকে কোনও নতুন সুযোগ আসতে পারে।  বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ ভাব দেখা দিতে পারে । ব্যাঙ্কের কোনও ঋণ মঞ্জুর । গুরু জনের শারীরিক উন্নতির আশা রাখতে পারেন ।

কুম্ভ : অতিরিক্ত উদাসীনতায় ব্যবসায় ক্ষতি । সদউপায়ে আয় বৃদ্ধির আলোচনা বাড়িতে হতে পারে । ভূ- সম্পত্তি রক্ষণা বেক্ষণের দায়িত্ব আসতে পারে । যানবাহন চলাচলে বাড়তি সতর্কতা রাখুন । কর্ম ক্ষেত্রে বদলির সম্ভাবনা ।  আজ কোনও না কোনও দিক থেকে গুরুর কৃপা লাভ করতে পারেন । বুদ্ধির জোরে শত্রুর মোকাবেলা করতে সক্ষম । কোনও কারণে আইনি পরামর্শ নিতে হতে পারে । স্ত্রীর সঙ্গে বিবাদ । ভোগ বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে ।

মীন : আপনার কু- মন্ত্বব্যে সংসারে অশান্তির যোগ । কর্ম স্থানে গভীর কোনও দায়িত্ব পালন করতে হতে পারে । আধ্যাত্মিক কাজে মনে শান্তি । সন্তানদের সঙ্গে আজ খুব ধৈর্যের সহিত ব্যবহার করুন । অতিরিক্ত উদারতা আজ আপনাকে বিপদে ফেলতে পারে । অলৌকিক কোনও কারণে মনে ভীতি আসতে পারে । পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে ।  আজ কর্ম স্থানে আপনাকে প্রচুর ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে । নতুন গৃহ নির্মাণের আলোচনা হতে পারে । আজ জলপথে ভ্রমণ এড়ানোই ভাল হবে ।