Opu Hasnat

আজ ১১ মে শনিবার ২০২৪,

সুনামগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা সুনামগঞ্জ

সুনামগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

র্দূনীতিবিরোধী কার্যক্রমে আরো গতিশীল করার লক্ষ্যে সুনামগঞ্জের বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অুনষ্ঠিত হয়েছে। 

বুধবার সকাল সাড়ে ১১টায় সচেতন নাগরিক কমিটি(সনাক) ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)”র যৌথ আয়োজনে শহরের কাজির পয়েন্টস্থ সনাকের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সচেতন নাগরিক কমিটি(সনাক) এর সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ গোলাম কিবরিয়ার সভাপতিত্বে ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)”র সুনামগঞ্জ অঞ্চলের এরিয়ে ম্যানাজার মোরশেদ আলমের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সুনামগঞ্জ সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ ও সনাকের সদস্য পরিমল কান্তি দে, শিক্ষাবিদ বাবু র্দূজুটি কুমার বসু, সনাকের সাবেক সভাপতি নুরুর রব চৌধুরী, সংগঠনের সহ সভাপতি কানিজ সুলতানা, সঞ্চিতা চৌধুরী, সদস্য এনামুল হক চৌধুরী, নির্মল ভট্রাচার্য্য ও এডভোকেট আইনুল ইসলাম বাবলু, দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি লতিফুর রহমান রাজু, মোহনা টেলিভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, প্রথম আলোর প্রতিনিধি খলিল রহমান, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাছুম হেলাল, মাছরাঙা টিভির প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, চ্যানেল টুয়েন্টিফার এর প্রতিনিধি এআর জুয়েল, নিউজ টুয়েন্টিফোর এর জেলা প্রতিনিধি মোঃ বুরহান উদ্দিন, সাংবাদিক আকরাম উদ্দিন প্রমুখ। 

বক্তারা বলেন, টিআইবি হচ্ছে একটি অরাজনৈতিক ও অলাভজনক একটি প্রতিষ্ঠান। এই সংগঠনটি সমাজ এবং রাষ্ট্রের বিভিন্নস্তরে যেখানে অনিয়ম আর র্দূনীতি হয় সে বিষয়টি সরকারের নজরে আনতে সংগঠনটি কর্মকর্তারা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারা বলেন, সমাজ এবং রাষ্ট্রকে র্দূনীতিমুক্ত করতে না পারলে একটি সমাজ এবং রাষ্ট্র কখনো সামনে এগিয়ে যেতে পারে না। তাই এই জেলাকে র্দূনীতিমুক্ত রাখতে গণমাধ্যমকর্মীদের আরো স্বোচ্ছার হওয়ার আহবান জানান।

এই বিভাগের অন্যান্য খবর