Opu Hasnat

আজ ১৭ ডিসেম্বর সোমবার ২০১৮,

ইয়ন গ্রুপের ফিড ডিভিশনের বার্ষিক সম্মেলন ২০১৭ অনুষ্ঠিত অর্থ-বাণিজ্য

ইয়ন গ্রুপের ফিড ডিভিশনের বার্ষিক সম্মেলন ২০১৭ অনুষ্ঠিত

ইয়ন গ্রুপের ফিড ডিভিশনের বার্ষিক সম্মেলন ২০১৭ জাকজমকপূর্ণভাবে আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

দুইদিনব্যাপী এই বার্ষিক সম্মেলন গত শনিবার ও রবিবার, ২৬-২৭ জানুয়ারী ২০১৮, দেশের বৃহত্তম সমুদ্র সৈকত কক্সবাজারের ‘হোটেল সী প্যালেসের’ কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।

দেশের অন্যতম প্রধান এগ্রোবেজড প্রতিষ্ঠান ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর সম্মানিত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা উক্ত বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সারা দেশের বিভিন্ন প্রান্তথেকে অনেক কষ্ট করে কক্সবাজারের এই সম্মেলনে সমাবেত হওয়ার জন্য তিনি সকলকে অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জ্ঞাপন করে সকলকে সম্মেলনে স্বাগত জানান।

জনাব মোমিন উদ দৌলা বলেন, সঠিক ও গুণগত মানসম্পন্ন পণ্য ও সেবা প্রদান করে এগিয়ে যাওয়াই ইয়ন গ্রুপের মূল লক্ষ। এজন্য প্রতিযোগিতামূলক মার্কেটে মাঠ পর্যায়ে খামারিদের টেকনিকাল সার্ভিস ও সেবা সময়মতো প্রদান করার জন্য তিনি কোম্পানির সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীকে নির্দেশনা প্রদান করেন।

ইয়ন  গ্রুপ এর চেয়ারম্যান আরো বলেন, কোম্পানির প্রতিষ্ঠালগ্ন থেকে এবং গ্রুপ তার পণ্যের মান ও সেবার সাথে কখনোই কোনো আপোষ করেনি এবং ভবিষ্যতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। বিগত দিনে ডিলারবৃন্দের নিকট থেকে যেসহযোগিতা ও ভালোবাসা পেয়েছেন, তার জন্য তিনি সকল ডিলারবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং এই সেক্টরের উন্নয়নে একসাথে মিলে মিশে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

কোম্পানির ২০১৭ সালের কর্মকান্ড ও ২০১৮ সালের অ্যাকশন প্ল্যান নিয়ে বিস্তারিত আলোচনা করেন জেনারেল ম্যানেজার (ফিশ, ফিড এন্ড ফার্ম ) হাসান মাহমুদ। তিনি আশ্বস্তকরেন যথাসময়ে একদিন বয়সী মুরগির বাচ্চা সরবরাহ করার জন্যইতো মধ্যে উত্তর বঙ্গে একটি ব্রীডার ফার্ম স্থাপন করা হয়েছে এবং দক্ষিণ বঙ্গে আরো একটি বড় ব্রীডার ফার্ম ও হাচারী স্থাপন করতে যাচ্ছে।

তিনি আরো বলেন, যাথা সময়ে চাহিদা মতো ফিড সরবরাহের জন্য কোম্পানি তাদের ফিড মিলে অত্যাধুনিক দুইটি প্লান্ট স্থাপন করেছে, যার ফলশ্রুতিতে ফিডের উৎপাদন ক্ষমতাকে এখন দ্বিগুণ করবে। পাশাপাশি ডিলার ভাইদের ব্যবসার প্রসারে আরো কিছু নতুন পণ্য উৎপাদন  ও বাজারজাতকরণ প্রক্রিয়া শুরু করা হবে। আমিষের চাহিদা পূরণে গুণগত মানসম্পন্ন খাদ্য উৎপাদন ও খামারি লেভেলে সরবরাহ করার জন্য ইয়ন গ্রুপ প্রতিজ্ঞা বদ্ধ।

সম্মেলনে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ভাইস চেয়ারম্যান মেজর এবিএ মেসবাহ উদ দৌলা (অব:), নির্বাহী পরিচালক এবিএ সাহিদ উদ দৌলা, জেনারেল ম্যানেজার ( ফাইন্যান্স এন্ড একাউন্ট ) মো: শামসুজ্জোহা, জেনারেল ম্যানেজার (এইচআর) সুলতান মাহমুদ, ডিজিএম (ফিড) মো: শাহজাহান, ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, ফিড ডিভিশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দসহ সারা দেশের সকল ডিলারবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২৬ জানুয়ারী সন্ধ্যায় অনুষ্ঠিত হয় সেলস কনফারেন্স। এর আগে একদিন শীতের সকালে দেশের প্রান্ত থেকে সেলস টিম এবং ডিলারদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে ‘হোটেল সী প্যালেস’ প্রাঙ্গন। বিকালে সমুদ্র সৈকতে ডিলারদের নিয়ে অনুষ্ঠিত হয় মনোমুগ্ধকর ফুটবল ও ক্রিকেট খেলা।