Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

দিনাজপুরে একই পরিবারের অপহৃত ২ শিশু এক সপ্তাহ পর উদ্ধার নারী ও শিশুদিনাজপুর

দিনাজপুরে একই পরিবারের অপহৃত ২ শিশু এক সপ্তাহ পর উদ্ধার

দিনাজপুর শহর থেকে একই পরিবারের অপহৃত ২ কন্যা শিশুকে ৮ দিন পর ফুলবাড়ী থেকে উদ্ধার করা হয়েছে। অপহরণের পর আটকে রাখা বাড়ি থেকে সোমবার সকালে ওই ২ শিশু পালিয়ে আসলে স্থানীয় জনতার সহায়তায় পুলিশ তাদের উদ্ধার করতে সক্ষম হয়। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আজ আরো এক মহিলাকে আটক করেছে। এ ঘটনায় এ পর্যন্ত ৫ জনকে আটক করা হয়েছে।

দিনাজপুর শহরের কসবা ফকিরপাড়া এলাকার কামরুল ইসলামের ২ শিশু কন্যা কাকলী (১২) ও আমিনা (৪)। ২২ জানুয়ারি দুপুরে বাসার পাশে খেলা করতে যাওয়ার পর হতে নিখোঁজ হয় ২ শিশু। এই ঘটনায় ওই দিনই পরিবারের পক্ষ থেকে দিনাজপুর কোতোয়ালী থানায় জিডি এবং পরবর্তীতে ২৪ জানুয়ারি ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়। 

ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে এজাহার নামীয় আসামি মাদক ব্যবসায়ী লিটন, জান্নাতুল ফেরদৌস, রোখসানা ও নাজমা বেগমকে আটক করে। দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বিজিবি ক্যাম্পের পেছনে রাজারামপুর চৌধূরী পাড়া এলাকায় এক সরকারি বাসভবনের ঘরে অপহরণের পর আটকে রাখা বাড়ি থেকে সোমবার সকালে পালিয়ে আসে ওই ২ শিশু। স্থানীয় জনতা সহায়তায় পুলিশ বেলা ১২টায় ওই ২ শিশুকে উদ্ধার করে। অপরণের পর আটকে রাখা ওই বাড়িতে অভিযান চালিয়ে এই ঘটনায় জড়িত সন্দেহ পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সাহারা (৪০) নামে এক মহিলাকে আটক করেছে। 

দিনাজপুর পুলিশ সুপার মোঃ হামিদুল আলম জানিয়েছেন, এ ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে অপহৃত ২ শিশুকে। এই মামলার জট এখন খুলবে বলে জানান।