Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

জাকজমকপূর্ণভাবে bbq এর চতুর্থতম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অর্থ-বাণিজ্য

জাকজমকপূর্ণভাবে bbq এর চতুর্থতম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কোরিয়ান ফ্রাঞ্চাইজি চেইন রেস্টুরেন্ট bbq বাংলাদেশ জাকজমকপূর্ণভাবে তার চতুর্থতম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে।

শনিবার (২৭ জানুয়ারী) সন্ধ্যায় রাজধানীর গুলশানে-২ এ অবস্থিত ‘bbq বাংলাদেশ’ এর প্রধান আউটলেট এ এই প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

দেশের অন্যতম প্রধান এগ্রোবেজড প্রতিষ্ঠান ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর সম্মানিত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং bbq বাংলাদেশ এর চেয়ারম্যান মোমিন উদদৌলা কেক কেটে এই প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের শুভ সূচনা করেন।

এ সময় তিনি বলেন, সম্পূর্ণ নিরাপদ ও স্বাস্থসম্মত খাবার ভোক্তাদের নিকট সরবরাহ করার প্রতিশ্রুতি নিয়ে bbq বাংলাদেশ এর যাত্রা শুরু হয় যা আমরা অব্যাহত রাখতে সক্ষম হয়েছি।

মোমিন উদ দৌলা বলেন, সম্পূর্ণ সাস্থসম্মতভাবে নিজস্ব ফার্ম এর মুরগী দ্বারা বর্তমান যুগের সাথে সামঞ্জস্য রেখে মনোরম পরিবেশে দীর্ঘদিন ধরে ভোক্তাগণকে নিরাপদ খাবার সরবরাহ করে আসছি। 

আমাদের খাবারের প্রতি ভোক্তাদের আগ্রহ সেটাই প্রমাণ করে। আমরা ইতোমধ্যে আমাদের দীর্ঘদিনের স্বপ্ন ‘ফার্ম টু ডাইনিং’ এর সকল পর্যায়ের ফুড প্রসসেসিং নিশ্চিত করতে সক্ষম হয়েছি।

bbq বাংলাদেশ এর চেয়ারম্যান আরো বলেন, গ্রাহকদের ভালোবাসায় সিক্ত হওয়ার দরুণ আমরা ভোক্তাদের আরো কাছে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ইতোমধ্যে আমরা গুলশান, ধানমন্ডি এবং বনানীতে আমাদের আউটলেট স্থাপন করেছি। রাজধানীর ব্যস্ততম এলাকা উত্তরাতে আরো একটি আউটলেট স্থাপনের কাজ দ্রুততার সাথে এগিয়ে চলছে যা খুব শীঘ্রই উদ্বোধন করা হবে।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর সম্মানিত গ্রুপ পরিচালক এবং bbq বাংলাদেশ এর অপারেশন হেড মিসেস সাঈদা দৌলা, bbq এর পরিচালক আব্দুল বাতেন, মিসেস শাহানাজ আজাদ জনপ্রিয় টিভি উপস্থাপক ও পুষ্টিবিদ রাহিমা সুলতা নারীতা, ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ভাইস চেয়ারম্যান মেজর এবিএ মেসবাহ উদ দৌলা (অব), ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের অন্যান্য খবর