Opu Hasnat

আজ ১৫ আগস্ট বুধবার ২০১৮,

ঝালকাঠি প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত মিডিয়াঝালকাঠি

ঝালকাঠি প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

শনিবার ২৭/০১/১৮ইং ঝালকাঠি প্রেস ক্লাব সভাকক্ষে দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। প্রেস ক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমানের সভাপতিত্বে সভায় সকল সদস্য অংশগ্রহণ করেন। সাধারণ সভায় দ্বি-বার্ষিক রিপোর্ট পেশ করেন সংগঠনের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মো. আককাস সিকদার। 

ঝালকাঠি প্রেস ক্লাবের নির্বাচনে মাছরাঙা টেলিভিশন ও বাংলাদেশ বেতার প্রতিনিধি কাজী খলিলুর রহমান পুনরায় সভাপতি এবং চ্যানেল আই ও দৈনিক জনকন্ঠ প্রতিনিধি মানিক রায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদের ১১টি পদে ১১জন মনোনয়নপত্র দাখিল করেন। নির্বাচন কমিশনার প্রফেসর মো. রুস্তুম আলী ১১জনের মনোনয়নপত্র বৈধ হওয়ায় এবং কোন পদে একাধীক প্রার্থী না থাকায় তাদেরকে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ঘোষণা করেন।

অনান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি এটিএন বাংলা প্রতিনিধি শ্যামল সরকার এবং দীপ্ত টেলিভিশন ও দৈনিক যুগান্তর প্রতিনিধি মো. আককাস সিকদার, সহ-সাধারণ সম্পাদক এনটিভি ও দৈনক কালের কন্ঠ প্রতিনিধি কে.এম সবুজ, কোষাধ্যক্ষ দৈনিক সংবাদ প্রতিনিধি দিলীপ মন্ডল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক দখিনের খবর ষ্টাফ রিপোর্টার হাসনাইন তালুকদার দিবস। এছাড়া নির্বাহী সদস্য পদে বাংলাদেশ টেলিভিশন প্রতিনিধি হেমায়েত উদ্দিন হিমু, দৈনিক ঝালকাঠি বার্তার বার্তা সম্পাদক চিত্তরঞ্জন দত্ত, দৈনিক ইনকিলাব প্রতিনিধি মাওলানা মু. আব্দুর রশীদ এবং দৈনিক শতকন্ঠ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মন্জু। সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য মনোয়ার হোসেন খান, দাতা সদস্য ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান।