Opu Hasnat

আজ ১৯ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

খারাপ লোকদের দলে টানবেন না : ওবায়দুল কাদের মানিকগঞ্জ

খারাপ লোকদের দলে টানবেন না : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দল ভা‌ড়ি কর‌তে খারাপ লোকদের দলে টানবেন না, চিহ্নিত কোনো সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদস্যু, মাদকাসক্ত, সাম্প্রদায়িক অপশক্তি ও স্বাধীনতা বিরোধী লোক আওয়ামী লীগের সদস্য হতে পারবে না।

শুক্রবার দুপুরে মানিকগঞ্জ বিজয় মেলা মাঠ প্রাঙ্গণে মা‌নিকগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ সব কথা বলেন।

তিনি বলেন, মানিকগঞ্জ জেলাকে তিন ভাগ করে সদস্য সংগ্রহ অভিযানে নামতে হবে। সদস্য সংগ্রহ অভিযান ঘরে ঘরে নিয়ে যেতে হবে। কোন বাড়িতে কতজন সদস্য হলো, কতজন নতুন, কতজন পুরানো, কতজন অন্য পার্টি করে এবং কতজন নিরপেক্ষ রয়েছে এ লিস্ট তৈরি করতে হবে। দায়সারা গোছের সদস্য সংগ্রহ করা চলবে না।

নেতা কর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ঘরের মধ্যে ঘর করবেন না। মশারির মধ্যে মশারি খাটাবেন না। নমিনেশন জরিপ হচ্ছে। নেত্রীর কাছে জরিপ রিপোর্ট জমা আছে। প্রতি তিনমাস পর পর জরিপ রিপোর্ট যাচ্ছে। যিনি জনগণের কাছে বেশি গ্রহণ যোগ্য বলে বিবেচিত হবেন, শেখ হাসিনা তাকেই মনোনয়ন দিবেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে সংগঠনকে আরও গতিশীল করতে সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে প্রতিনিধি সভার আয়োজন করে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুস সালামের সঞ্চালনায় প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও মা‌নিকগঞ্জ জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক সরাষ্ট্র মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন, অ্যাডভোকেট আব্দুল মান্নান খান, উপদেষ্টা মন্ডলীর সদস্য মুকুল বোষ, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, সদস্য আখতারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন, মানিকগঞ্জ ২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম ও মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়সহ প্রমুখ।