Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

মুন্সীগঞ্জে ট্রাক চাপায় পল্লিবিদ্যুতের ২ শ্রমিক নিহত মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে ট্রাক চাপায় পল্লিবিদ্যুতের ২ শ্রমিক নিহত

মুন্সীগঞ্জ  সদর উপজেলার মিরকাদিম পৌরসভার রামগোপালপুর এলাকায় ট্রাক চাপায় পল্লিবিদ্যুতের দুই শ্রমিক নিহত হয়েছে। এ সময় ঘটাস্থলেই মো. সোহাগ হোসেন (২২) নামের একজন নিহত হন এবং ঢাকা মেডিকেল হাসপাতাল নেবার পথিমধ্যে জাকিরুল ইসলাম(৩৫) নিহত হয়। তারা দুজনই মুন্সীগঞ্জ পল্লীবিদ্যুৎ অফিসে কাজ করেন। 

মুন্সীগঞ্জের হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই মো. সাইফুল ইসলাম সবুজ জানান, মোটর সাইকেল যোগে দুই ব্যাক্তি সদর উপজেলার রিকাবী বাজার হতে সিপাহিপাড়া যাচ্ছিলেন। এ সময় মাল বাহি একটি দ্রুতগামী ট্রাক পেছন থেকে চাপা দিলে সোহাগ ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহতাবস্থায় জাকিরুলকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে জরুরী বিভাগের ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পরে রাত পৌনে নয়টার দিকে আহত জাকিরুল মৃত্যুর কোলে ঢলে পরেন। 

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল প্রেরণ করেছে। এ ঘটনায় সদর থানায় মামলার প্রস্তুতি চলছে। 

এই ঘটনায় উত্তেজিত জনতা ঘাতক ট্রাকটি ভাঙ্গচুর করে। পরে ট্রাকটি আগুন দিয়ে জ্বালিয়ে দিতে চাইলে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ট্রাকটি আটক করে।