Opu Hasnat

আজ ২২ মে মঙ্গলবার ২০১৮,

তিন আইনজীবী ৪ দিনের রিমান্ডে সারাবাংলা

তিন আইনজীবী ৪ দিনের রিমান্ডে

শহীদ হামজা ব্রিগেড নামের জঙ্গি সংগঠনের অর্থ জোগান দেওয়ার অভিযোগে ঢাকা থেকে গ্রেফতারকৃত তিন আইনজীবীকে চার দিনের রিমান্ডে নিয়েছে র‌্যাব-৭।
 
বুধবার সন্ধ্যায় সোয়া ৭টার দিকে এই তিন আইনজীবীকে চট্টগ্রামের বাঁশখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাজ্জাদ হোসেনের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন জানালে আদালত তাদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।
 
আটককৃতরা হলেন- চট্টগ্রামের হাটহাজারী উপজেলার প্রাক্তন সাংসদ ও বিএনপি-দলীয় প্রাক্তন হুইপ সৈয়দ ওয়াহিদুল আলমের মেয়ে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার শাকিলা ফারজানা (৩৯), অ্যাডভোকেট হাসানুজ্জামান লিটন (৩০) ও অ্যাডভোকেট মাহফুজ চৌধুরী বাপন।
 
চট্টগ্রাম র‌্যাব-৭ অধিনায়ক লে. কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ জানান, ঢাকায় গ্রেফতারের পর দুপুরে তিন আইনজীবীকে ঢাকা থেকে চট্টগ্রাম আনা হয়।
 
এই তিন আইনজীবীকে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার লটমণি পাহাড়ে শহীদ হামজা ব্রিগেডের সামরিক প্রশিক্ষণ ঘাঁটি থেকে অস্ত্র উদ্ধারের মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।
 
ওই মামলায় সন্ধ্যায় তিন আইনজীবীকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন জানানো হলে আদালত তাদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।