Opu Hasnat

আজ ৩০ মে শনিবার ২০২০,

উৎসবমূখর পরিবেশে শুরু কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতির নির্বাচন কিশোরগঞ্জ

উৎসবমূখর পরিবেশে শুরু কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতির নির্বাচন

উবায়েদ রনি, কিশোরগঞ্জ : কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতির নির্বাচন আজ। কিশোরগঞ্জ শহরের প্রাণকেন্দ্র গৌরাঙ্গবাজারে অবস্থিত সকল ব্যবসায়ীদের নিয়ে গঠিত সংগঠন কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতি। কিশোরগঞ্জের গৌরাঙ্গবাজারের বারী মার্কেটের দোতালায় অবস্থিত ভোটকেন্দ্রে এ সমিতির প্রায় চারশত নিরানব্বই জন ভোটারভোট প্রদান করবেন।  দোকান মালিকদের নিয়ে এ সংগঠনটি গঠিত।

নির্বাচন উপলক্ষ্যে ব্যানার, ফেস্টুন, লিফলেটে ছেয়ে গেছে কিশোরগঞ্জের গৌরাঙ্গবাজার ও তার আশেপাশের এলাকা। ইতিমধ্যে প্রার্থীরা উৎসবমূখর পরিবেশে তাদের নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়েছেন।  ব্যবসায়ীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

উক্ত নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার আতিকুর রহমান পিন্টু বলেন, স্থানীয়ভাবে যতগুলো নির্বাচন অনুষ্ঠিত হয় তার মধ্যে কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতির নির্বাচন সুষ্ঠ ও সুন্দর নির্বাচনের ক্ষেত্রে একটি রোল মডেল। ভোটারগণ অত্যন্ত সু-শৃংখলভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করে থাকেন। নির্বাচনকে  অবাধ, সুষ্ঠ ও গ্রহণযোগ্য করার জন্য সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করেছেন বলে জানান তিনি।

সভাপতি পদে মোঃ আসাদুজ্জামান খান মনির হারিকেন মার্কা নিয়ে এবং বাসেত খান বাচ্চু ছাতা মার্কা নিয়ে প্রতীক নির্বাচন করছেন। অন্যদিকে সাধারন সম্পাদক পদে মোঃ আশিকুর রহমান রাজীব চেয়ার মার্কা প্রতীক নিয়ে এবং মোঃ আব্দুল হাকীম রানা দেয়াল ঘড়ি মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।এ ছাড়াও অন্যান্য সম্পাদকমন্ডলীর পদে আটজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এই বিভাগের অন্যান্য খবর