Opu Hasnat

আজ ২১ অক্টোবর রবিবার ২০১৮,

এমপি গোলাম মোস্তফা আর নেই গাইবান্ধা

এমপি গোলাম মোস্তফা আর নেই

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি গোলাম মোস্তফা আহমেদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 
 
আজ (১৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। 
 
গোলাম মোস্তফা আহম্মেদের ছেলে মো. মাসুম এ তথ্য নিশ্চিত করেছেন।
 
তিনি বলেন, সিএমএইচ হাসপাতাল থেকে বাবার লাশ নেওয়া হবে সংসদ ভবন চত্বরে। সেখানে দুপুর ১২টার দিকে প্রথম জানাজা হবে। এর পর লাশ গ্রামের বাড়িতে নেওয়া হবে। গ্রামের বাড়িতে লাশ পৌঁছার পর জানাজার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।
 
সুন্দরগঞ্জ পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা আবদুল্লাহ আল মামুন বলেন, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে এক মাস ধরে চিকিৎসাধীন ছিলেন মো. গোলাম মোস্তফা আহম্মেদ। আজ তিনি হাসপাতালেই মারা গেছেন। তার মৃত্যুতে আমরা সুন্দরগঞ্জবাসী একজন অভিভাবক হারালাম। গোলাম মোস্তফা একজন বর্ষিয়ান নেতা ছিলেন। তার চলে যাওয়ায় গাইবান্ধার অপূরণীয় ক্ষতি হলো।
 
নিজের নির্বাচনী এলাকা থেকে মাইক্রোবাসে করে ঢাকায় আসার পথে গত ১৮ নভেম্বর দুর্ঘটনায় পড়েন এমপি গোলাম মোস্তফা। টাঙ্গাইলের নাটিয়াপাড়ায় রংপুরগামী একটি বাসের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হলে এমপি ও তার গাড়ির চালকসহ ৪ জন আহত হন। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে এমপিকে ঢাকায় স্থানান্তর করা হয়।