Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

ভোলায় ৬০ বছরের বৃদ্ধের বিরুদ্ধে প্রতিবন্ধ কিশোরীকে ধর্ষণের অভিযোগ নারী ও শিশুভোলা

ভোলায় ৬০ বছরের বৃদ্ধের বিরুদ্ধে প্রতিবন্ধ কিশোরীকে ধর্ষণের অভিযোগ

ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মইনুদ্দিন পাটওয়ারী বাড়িতে ৬০ বছরের এক বৃদ্ধের দ্বারা এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের এ ঘটনা ঘটেছে। ওই কিশোরী ওই এলকার একটি প্রাথমিক বিদ্যালয়ে ছাত্রী। অভিযুক্ত মো: কাশেম উপজেলার পুলিশ লাইন এলাকার বাসিন্দা ও শহরের মা ডেকোরেটরের বাবুর্চি কাজ করে।

কিশোরী অভিযোগ করে বলেন, মঙ্গলবার বিকালে তাদের পাশের বাড়ির তাছলিমা নামের এক গৃহবধূ তাকে ঘরের কাজ করে দেওয়ার জন্য ডেকে আনে। কিশোরী ঘরের বিভিন্ন কাজ শেষ করে বিছানা গুছাতে গেলে ওই ঘরে বেড়াতে আসা তাছলিমার বাবা মো: কাশেম তাকে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে। ওই সময় পাশের ঘরের আওলাদ নামের এক শিশু ঘরের ভিতর ঢুকলে কাশেম তাড়াহুরো করে কিশোরীর গায়ের উপর থেকে উঠে যায়। পরে আওলাদ কিশোরীর মাকে গিয়ে বিষয়টি জানায়।

কিশোরীর মা অভিযোগ করে বলেন, রাতে আওলাদ তাকে বিষয়টি জানানোর পর সে ওই ঘরে গিয়ে মেয়েকে জিজ্ঞেস করলে সে ধর্ষণের কথা স্বীকার করে। পরে বিষয়টি বাড়ির লোকজনকে জানালে তারা মিমাংসা করে দিবে বলে আশ্বাস দেয় বুধরার দুপুরের পর কাশেম মেয়ের বাড়ি থেকে চলে যায়। 

এ ব্যাপারে অভিযুক্ত কাশেমের ছেলে জসিম অভিযোগ অস্বীকার করে বলেন, তার বাবা এরকম কোনো ঘটনা ঘটায়নি। তার বোন ও দুলাভাইকে ওই বাড়ি থেকে উঠিয়ে দিতে ওই বাড়ির লোকজন ষড়যন্ত্রমূলক ফাঁসানোর চেষ্টা করছে। এছাড়াও ওই মেয়ের মাথায় সমস্যা আছে, তাকে টাকা দিয়ে যে কারো বিরুদ্ধে এরকম কথা বলাতে পারবে। 

এ ব্যাপারে ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির বলেন, আমাদের কাছে এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।