Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

ফরিদপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার নারী ও শিশুফরিদপুর

ফরিদপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ফরিদপুরের বোয়ালমারী  উপজেলার গুনবহা ইউনিয়নের দক্ষিণ কামারগ্রাম থেকে বুধবার দুপুরে তানিয়া (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এদিকে এ ঘটনার পর ইব্রাহিম তার মা বাবাসহ বাড়ি থেকে পালিয়ে যায়। ওই গৃহবধূর দেড় বছরের একটি কন্যা শিশু রয়েছে। 

এলাকা সূত্রে জানা যায়, দক্ষিণ কামারগ্রামের ইসহাক মন্ডলের ছেলে ভ্যান চালক ইব্রাহিম মন্ডল (৩০) তিন বছর আগে পাশের আলফাডাঙ্গা উপজেলার পাচুড়িয়া ইউনিয়নের ধুলজুড়ি গ্রামের আজবাহারের মেয়ে তানিয়াকে বিয়ে করে। 

তানিয়ার বাবা আজবাহার মোল্যা বলেন, বেলা ১২টার দিক মোবাইল ফোনের মাধ্যমে আমার মেয়ে মারা যাওয়ার খবর পেয়ে এখানে ছুটে আসি। তিনি অভিযোগ করেন, তার মেয়েকে যৌতুকের জন্য মেরে ফেলা হয়েছে। বিয়ের সময় যৌতুক হিসেবে নগদ ৮৫হাজার টাকা দিয়েছি। তিন চার দিন আগে আমার মেয়েকে মারধর করে আমার বাড়িতে পাঠিয়ে ১০ হাজার টাকা আনতে বলে। আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না। তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। 

লাশ উদ্ধারকারী কর্মকর্তা এসআই বোরহান দর্জি বলেন, গৃহবধূর মৃত্যুর ঘটনা রহস্যজনক। ময়না তদন্ত শেষে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা। গৃহবধূর শ্বশুর বাড়ির সবাই পলাতক থাকায় তাদের বক্তব্য জানা যায়নি। এ ঘটনায় গৃহবধূর পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়েরর প্রস্তুতি চলছে।