Opu Hasnat

আজ ৫ জুলাই রবিবার ২০২০,

কুষ্টিয়ায় ছাত্রলীগের উপ-সম্পাদকের উপর হামলা কুষ্টিয়া

কুষ্টিয়ায় ছাত্রলীগের উপ-সম্পাদকের উপর হামলা

কুষ্টিয়ার কুমারখালীতে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন উপজেলা ছাত্রলীগের উপ-সম্পাদক রাজু (২২)। আজ মঙ্গলবার দুপুরে কুমারখালী বিশ্ববিদ্যালয় কলেজ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছে ছাত্রলীগ নেতা রাজু। কর্তব্যরত চিকিৎসক জানান, তার অবস্থা আশংকাজনক।
উপজেলা ছাত্রলীগের সভাপতি রাইসুল ইসলাম জানান, উপজেলা ছাত্রলীগের উপ-সম্পাদক রাজু কলেজ ক্যাম্পাসের বাহিরে বন্ধুদের সাথে চটপটি খাচ্ছিল। 
সে সময় ৭/৮ জনের একদল দুর্বৃত্তরা রাজুর উপর হামলা করে এবং চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে ও ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।
গুরুতর আহত অবস্থায় রাজুকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুর্বৃত্তদের হামলায় রাজুর শরীরের ৬টি স্থানে ক্ষত হয়েছে।
কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিবুল ইসলাম জানান, এ ঘটনার সঙ্গে জড়িত আকাশসহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে।
দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত রাজু শহরতলীর বাটিকামারা গ্রামের মঈন উদ্দিনের ছেলে। সে কুমারখালী বিশ্ববিদ্যালয় কলেজের ডিগ্রী দ্বিতীয় বর্ষের ছাত্র।
হামলার কারণ সম্পর্কে জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাইসুল ইসলাম বলেন, এ হামলার নেপথ্যের সঠিক কারণ তাদের জানা নেই।