Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

খেলাধুলার সাথে সম্পৃক্ত থেকে যুব সমাজকে গড়তে হবে খেলাধুলাকুমিল্লা

খেলাধুলার সাথে সম্পৃক্ত থেকে যুব সমাজকে গড়তে হবে

কুমিল্লায় আইজিপি কাপ জাতীয় যুব ( অনুর্ধ ২১) কাবাডি প্রতিযোগিতা ও বর্ণাঢ্য র‌্যালীর উদ্বোধন কালে প্রধান অতিথি চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ড. এস এম মনির-উজ-জামান বলেন, সকল খেলাধুলার সাথে সম্পৃক্ত থেকে আমাদের দেশের যুব সমাজকে গড়ে উঠতে হবে। লেখাপড়ার পাশাপাশি ক্রীড়ার সাথে সম্পৃক্ত থাকলে দেশের ছেলে মেয়েরা ভবিষতের জন্য তৈরি হতে পারবে।

কুমিল্লা জেলার সবকটি উপজেলাকে নিয়ে কাবাডি প্রতিযোগিতার আয়োজন করায় কুমিল্লা জেলা পুলিশ ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থাকে তিনি ধন্যবাদ জানান। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় কুমিল্লা টাউন হল মাঠে এই কাবাডি প্রতিযোগিতার আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেণ কাবাডি প্রতিযোগিতার আয়োজক কুমিল্লা জেলা পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার। স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন। আয়োজকদের পক্ষ থেকে তিনি প্রধান অতিথি ডিআইজি ড. এস এম মনির-উজ-জামান কে ফুল দিয়ে বরণ করেন। এ উপলক্ষে কুমিল্লা শিল্পকলা একাডেমি থেকে একটি র‌্যালী বের হয়ে টাউন হলে গিয়ে শেষ হয়। র‌্যালীতে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সদস্য খেলোয়াড়, কর্মকর্তা কুমিল্লা জেলা ও পুলিশ বিভাগের কর্মকর্তা এবং সামাজিক ও পেশাজীবী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। ২ ডিসেম্বর পুরস্কার বিতরনের মধ্যদিয়ে কাবাডি প্রতিযোগিতা শেষ হবে।