Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

পঞ্চগড় মুক্ত দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী পঞ্চগড়

পঞ্চগড় মুক্ত দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী

মো. দিদারুল, পঞ্চগড় : আজ ২৯ নভেম্বর। মহান মুক্তিযুদ্ধের সময় আজকের দিনে পঞ্চগড় জেলা পাকহানাদার মুক্ত হয়। এই দিনটিকে কেন্দ্র করে জেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদ, পঞ্চগড় শহরে
আনন্দ মিছিল ও বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করে।

আনন্দ মিছিল ও বর্ণাঢ্য র্যালিতে পঞ্চগড়ের মুক্তিযোদ্ধা,মুক্তিযোদ্ধার সন্তানসহ এলাকার সুশীল সমাজ ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ  উপস্তিত ছিলেন।

আনন্দ মিছিল সমাপ্তির পর সবার উদ্দেশ্যে বক্তব্য রাখের অমল কৃষ্ণ মন্ডল, জেলা প্রশাসক, পঞ্চগড়। আলহাজ্ব মো: আমানুল্লাহ বাচ্চু, চেয়ারম্যান, জেলা পরিষদ, পঞ্চগড়। মো:  গিয়াস উদ্দীন আহম্মেদ, পুলিশ সুপার, পঞ্চগড়। মো: নাজমুল হক প্রধান, সংসদ সদস্য পঞ্চগড় ০১। আলহাজ্জ মো: মজাহারুল হক প্রধান, সাবেক সংসদ সদস্য, পঞ্চগড় ০১।মোছা: সেলিনা জাহান লিটা, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য। আলহাজ্জ মো: আনোয়ার সাদাত সম্রাট,সাধারণ সম্পাদক জেলা আওয়ামীলীগ পঞ্চগড় ও  চেয়ারম্যান উপজেলা পরিষদ,পঞ্চগড় সদর। মো: আরিফুল ইসলাম পল্লব সাংগঠনিক সম্পাদক জেলা আওয়ামীলীগ পঞ্চগড়। মো: নাঈমুজ্জামান মুক্তা, প্রধানমন্ত্রির কার্যালয়ের এটুআই প্রকল্পের জন প্রেক্ষিত বিশেষজ্ঞ।

মুক্তিযোদ্ধা সংসদ এর পক্ষ থেকে বক্তব্য রাখেন এস.এস লিয়াকত আলী, আবুল কালাম আজাদ দুলাল, মো: জাকের আলী, মুক্তিযোদ্ধা সংসদ, পঞ্চগড়। মো: মনোয়ার হোসেন দিপু ও মো: মাসুদ জেলা পরিষদ সদস্য, পঞ্চগড়। মুক্তিযোদ্ধা সন্তানের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাদ্দারুল ইসলাম মুক্তা, মো: রাজিউল রহমান রাজু, মো: আনিসুজ্জামান স্বপন, মো: মাসুদ পারভেজ হিটলার ও মো: শাহিনুর রহমান শাহিন প্রমুখ।