Opu Hasnat

আজ ২১ মে সোমবার ২০১৮,

দেব আসলে মানববন্ধন করবে ‘চল পালাই’ টিম -দেবাশীষ বিশ্বাস বিনোদন

দেব আসলে মানববন্ধন করবে ‘চল পালাই’ টিম -দেবাশীষ বিশ্বাস

ঢাকায় আসছে টালিউডের নায়ক দেব, আর দেব আসলেই মানববন্ধন করবে ‘চল পালাই’ টিম। কারণ আগে থেকেই নির্ধারিত ছিলো আগামী ৮ ডিসেম্বর মুক্তি পাবে দেবাশীষ বিশ্বাস পরিচালিত সিনেমা ‘চল পালাই’। কিন্তু হঠাৎ করেই জাজ মাল্টিমিডিয়া ঘোষণা দিয়েছে একই দিনে মুক্তি পাবে কলকাতার চলচ্চিত্র ‘ককপিট’।

আর এ জন্যই দেবের আগমনে মানববন্ধন আয়োজন করতে যাচ্ছে ‘চল পালাই’ টিম।

কারণ হিসেবে ‘চল পালাই’ সিনেমার পরিচালক ও কলাকুশলীরা মনে করেছেন, ‘ককপিট’ সিনেমাটি যদি একই সময়ে মুক্তি পায় তাহলে তাঁদের সিনেমাটি বাধাগ্রস্ত হবে।

এ প্রসঙ্গে সিনেমার পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন, ‘বাংলাদেশের মানুষ সবসময় কলকাতার চলচ্চিত্র বয়কট করে যাচ্ছে। এর আগে তাদের কোনো সিনেমা ব্যবসা করতে পারেনি। হলে গিয়ে দর্শক আমাদের দেশের সিনেমা দেখতে পছন্দ করেন। তাই আমাদের দেশের চলচ্চিত্রকে বাঁচাতে দেব ঢাকায় আসলেই তাঁর বিরুদ্ধে মানববন্ধন করব।’

উল্লেখ্য, দেবাশীষ বিশ্বাস পরিচালিত ত্রিভুজ প্রেমের সিনেমাটিতে অভিনয় করেছেন শাহরিয়াজ, শিপন ও তমা মির্জা।

সেন্সর ছাড়পত্র পেয়ে ছবিটি এখন প্রচারণায় মুখরিত। তারই অংশ হিসেবে পোস্টার বানিয়ে রেকর্ড করলো ‘চল পালাই’। কাকরাইলের ছবি পাড়ায় ঝুলছে ৪০ ফুট বাই ১২ ফুট আকারের বিশাল পোস্টার। এই স্থানটিতে মুক্তি পাওয়া নতুন ছবির পোস্টার ঝুলানো থাকে সবসময়। কিন্ত এতো বড়ে পোস্টার এর আগে কেউ দেখেননি। এটি সিনেমার ইতিহাসে সবচেয়ে বড় পোস্টারের রেকর্ড বলেও দাবি করলেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস।

তিনি বলেন, ‘ঢাকার কাকরাইলে অবস্থিত চলচ্চিত্র পাড়ায় নতুন ছবির পোস্টারের জন্য নির্ধারিত স্থান আছে। চলচ্চিত্রের মানুষদের কাছে এই স্থানটির বিশেষ আগ্রহ রয়েছে। এখানে প্রতি সপ্তাহেই বিশাল বিশাল পোস্টার ঝুলতে দেখা যায়। তবে ঢাকাই চলচ্চিত্রের এত বছরের ইতিহাসে সবচেয়ে বড় ব্যানারটি ‘চল পালাই’ সিনেমার। কাকরাইল পাড়ায় এখন এই ছবিটিই রয়েছে সবার আলোচনায়।’